বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs KKR-নাইটরা কী প্লে-অফে যাবেন, সাফ উত্তর দিলেন ডেভিড হাসি
ডেভিড হাসি
ডেভিড হাসি

CSK vs KKR-নাইটরা কী প্লে-অফে যাবেন, সাফ উত্তর দিলেন ডেভিড হাসি

  • লাগাতার হেরে খাদের মুখে নাইটরা। 

আইপিএল ২০২০ সালে বেশ উথাল পাথাল সময়ের মধ্যে দিয়ে গেছে কেকেআরের অভিযান। কখনও কঠিন ম্যাচে জিতেছে তারা। আবার কখনও সহজ জয় হাতছাড়া করেছে তারা। টুর্নামেন্ট চলাকালীন অধিনায়ক বদল করতে বাধ্য হয়েছে তারা। ব্যাটিং অর্ডার টুর্নামেন্ট শেষ হতে চললেও ঠিক হয়নি। ব্যাট হাতে খারাপ ফর্মে থেকেছেন দলের একাধিক ব্যাটসম্যান। বোলিংও সেভাবে দানা বাঁধেনি। চোট পেয়ে বেশ কয়েক ম্যাচে খেলতে পারেননি আন্দ্রে রাসেল। নারিনের বোলিং অ্যাকশনকেও রিপোর্ট করা হয়েছে। সবমিলিয়ে একাধিক ঝামেলা বিতর্কের মাঝে একের পর এক গুরুত্বপূর্ণ ম্যাচে পয়েন্ট না জিততে পারার ফলে কেকেআরের প্লে অফে যাওয়া এখন আর তাদের হাতে নেই।

বৃহস্পতিবার রাতের ম্যাচে সিএসকেকে হারাতে পারলে ১৪ পয়েন্টে পৌঁছে যেত কেকেআর। ফলে তাদের শেষ ম্যাচে জয় পেলেই মোটামুটিভাবে নিশ্চিত ছিল প্লে অফে যাওয়া। তবে তা হয়নি। ১৭২ রান করেও ম্যাচ বাঁচাতে পারেননি মর্গ্যান বাহিনী‌। ঋতুরাজ গায়কোয়াড় এবং রবীন্দ্র জাদেজার ব্যাটিংয়ে ভর করে শেষ মুহূর্তে ম্যাচ বের করে নিয়ে যায় ধোনি বাহিনী। এই ম্যাচ হারার ফলে স্বাভাবিকভাবেই কঠিন হয়েছে কেকেআরের পরের রাউন্ড অর্থাৎ প্লে অফে যাওয়া।

পোস্ট ম্যাচ প্রেস কনফারেন্সে ডেভিড হাসি জানান ' আমরা গুরুত্বপূর্ণ ম্যাচে পয়েন্ট হারিয়ে আজ এই জায়গায় দাঁড়িয়ে। ভাল খবর হল টুর্নামেন্টে আমাদের এখন ও আশা বেচে আছে। আমাদের পরের ম্যাচ রাজস্থানের বিরুদ্ধে। ওই ম্যাচে জয়লাভ করতেই হবে। কয়েকদিনের মধ্যেই আমরা আমাদের ব্যাটারিগুলো ফের রিচার্জ করে ফেলব এবং মুক্তমনে ক্রিকেটটা ২২ গজে খেলব। রেজাল্ট আমাদের পক্ষে গেলে আমরা প্লে অফে খেলবই। আমাদের দল অনেক টিমকে চমকে দেওয়ার ক্ষমতা রাখে।'

জোফরা আর্চার থেকে বেন স্টোকস, রাজস্থানের তারকাখচিত দলকে বেহাল নাইটরা হারাতে পারে কি না, সেটাই দেখার। 

 

বন্ধ করুন