বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs MI: ইতিহাসে প্রথম ১০ উইকেটে হার চেন্নাইয়ের, কী বললেন ধোনি?

শুভব্রত মুখার্জি

নিঃসন্দেহে এবারের আইপিএল চেন্নাই সুপার কিংসের ইতিহাসে সবথেকে খারাপ টুর্নামেন্ট। কোনও কিছুই যেন সঠিক হচ্ছে না মহেন্দ্র সিং ধোনি বাহিনীর। ব্যাটিং হোক বা বোলিং - সব বিভাগেই দলের কঙ্কালসার অবস্থা বারবার বেরিয়ে পড়ছে। স্বদেশি হোক বা বিদেশি ব্যর্থ সকলেই। বয়সের ভারে ন্যূব্জ 'ড্যাডিস আর্মি'। যাকে বলে আমের আঁটির মতো ছিবড়ে হয়ে যাওয়া অবস্থা দলের। একথা অকপটে স্বীকারও করেছেন দলের কোচ স্টিফেন ফ্লেমিং।

শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফের চেন্নাইয়ের সেই দুর্দশা ফুটে উঠল। ব্যাট করতে নেমে মাত্র ১১৪ রান করতে সমর্থ হয় তারা। ব্যাট হাতে সাম ক্যারান (৫২) ছাড়া কেউ রান পাননি। দু'অঙ্কের রান পার করতে পারেননি দলের তথাকথিত ব্যাটসম্যানরা। বরং শার্দুল ঠাকুর এবং ইমরান তাহির সেই কাজ করেছেন। উলটে প্রতিষ্ঠিত ব্যাটসম্যানদের ২২ গজে একেবারে শিক্ষানবীশ দেখিয়েছে‌। ট্রেন্ট বোল্ট, জসপ্রীত বুমরাহ যেন বল হাতে বিভীষিকা হয়ে উঠেছিলেন। 

উলটোদিকে রান তাড়া করতে নেমে ইশান কিষান এবং কুইন্টন ডি'ককের ওপেনিং জুটিতে এই রান তুলে নেয় মুম্বই। শুধু তাই নয়, আইপিএল ইতিহাসে এই প্রথম ১০ উইকেটে হারল চেন্নাই। ম্যাচ শেষে ধোনির গলায় তা নিয়ে ঝরে পড়ে হতাশা। তিনি বলেন, 'যে কোনও হার খুব যন্ত্রণাদায়ক। সেটা ১০ উইকেটে হার হোক কিংবা ৮ উইকেট হোক - অত্যন্ত খারাপ ব্যাপার। মোদ্দা কথা হল আমরা কোথায় বারবার ভুলটা করছি তাতে নজর দিতে হবে। এই পারফরম্যান্সের জন্য আমরা পয়েন্ট তালিকায় একেবারে শেষে। যা অত্যন্ত দুঃখজনক।'

বন্ধ করুন