বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs MI: ধোনির কাছ থেকে স্মরণীয় উপহার পেলেন পান্ডিয়া ব্রাদার্স
ধোনির জার্সি হাতে হার্দিক ও ক্রুণাল। ছবি- টুইটার (আইপিএল)।
ধোনির জার্সি হাতে হার্দিক ও ক্রুণাল। ছবি- টুইটার (আইপিএল)।

CSK vs MI: ধোনির কাছ থেকে স্মরণীয় উপহার পেলেন পান্ডিয়া ব্রাদার্স

  • মুম্বই ইন্ডিয়ান্সের কাছে লজ্জার হার চেন্নাই সুপার কিংসের।

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে হার্দিক ও ক্রুণাল পান্ডিয়ার ব্যক্তিগত সুসম্পর্কের কথা ক্রিকেটমহলের অজানা নয়। শুরু থেকেই ধোনিকে নিজের মেন্টর বলে মেনে আসেন হার্দিক। নিজের আদর্শ স্থানীয় কারও কাছ থেকে স্মরণীয় উপহার পেলে খুশি হওয়াই স্বাভাবিক। শারজায় ঠিক সেরকমই খুশি ধরা পড়ল পান্ডিয়া ভাইয়েদের চেহারায়।

একে তো চেন্নাই সুপার কিংসের মতো আইপিএলের ইতিহাসে সবথেকে ধারাবাহিক দলের বিরুদ্ধে দাপুটে জয় পেয়েছে পান্ডিয়াদের দল। তার উপর ম্যাচের শেষে ধোনির কাছ থেকে তাঁরা উপহার পেলেন তাঁর জার্সি। সঙ্গত কারণেই দ্বিগুন খুশি নিয়ে মাঠ ছাড়লেন হার্দিক ও ক্রুণাল।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আইপিএলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল ছাড়ও মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস, উভয় দলের টুইটার অ্যাকাউন্ট থেকেই ধোনির জার্সি হাতে পান্ডিয়া ভাইয়েদের ছবি পোস্ট করা হয়। তিনটি পোস্টে ভিন্ন ভিন্ন ক্যাপশন চোখে পড়ে।

আইপিএলের অফিসিয়াল টুইটে লেখা হয়, ‘পান্ডিয়া ভাইয়েদের জন্য একটি আসাধারণ স্মরণীকা।’ মুম্বই ইন্ডিয়ান্স মজা করে লেখে, ‘কার (দুই ভাইয়ের মধ্যে) আলমারিতে এটা ঢুকতে চলেছে?’ চেন্নাই সুাপর কিংস লেখে, ‘দিনের শেষে, ক্রিকেটটাই আমাদের প্রাণ।’

এর আগে রাজস্থান রয়্যালসের ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান জোস বাটলারকেও নিজের জার্সি উপহার দিয়েছেন ধোনি।

মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে ধোনির চেন্নাই সুপার কিংস ১০ উইকেটে পরাজিত হয়। প্রথমে ব্যাট করে সিএসকে ৯ উইকেটে ১১৪ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে মুম্বই কোনও উইকেট না হারিয়ে ১১৬ রান তুলে ম্যাচ জিতে যায়।

বন্ধ করুন