বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs MI: ধোনিদের বিরুদ্ধে কেন দলে নেই রোহিত, কারণ জানাল মুম্বই
অনুশীলনে রোহিত শর্মা। ছবি- টুইটার (MI)।
অনুশীলনে রোহিত শর্মা। ছবি- টুইটার (MI)।

CSK vs MI: ধোনিদের বিরুদ্ধে কেন দলে নেই রোহিত, কারণ জানাল মুম্বই

  • হিটম্যানের অনুপস্থিতিতে মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্বের দায়িত্ব গিয়ে পড়ে পোলার্ডের কাঁধে।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএল ২০২০-র গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামলেন না মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। পরিবর্তে পল্টনদের নেতৃত্বের দায়ভার গিয়ে পড়ে কায়রন পোলার্ডের কাঁধে।

কিন্তু কী এমন হল যে, রোহিতকে রিজার্ভ বেঞ্চে রেখে দল নামাতে হল মু্ম্বইকে। অনুরাগীদের মনে এমন প্রশ্ন জাগা স্বাভাবিক। আগ্রহ নিরসন করে মুম্বই ইন্ডিয়ান্স। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিজ্ঞপ্তি জারি করে মুম্বই জানিয়ে দেয় রোহিতের মাঠে না নামার কারণ।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আসলে হ্যামস্ট্রিংয়ে চোটের জন্যই রোহিত শর্মা ধোনিদের বিরুদ্ধে মাঠে নামতে পারলেন না। বিজ্ঞপ্তিতে মুম্বই ইন্ডিয়ান্স জানায়, ‘মুম্বইয়ের শেষ ম্যাচে রোহিত শর্মার বাঁ-পায়ের হ্যামস্ট্রিংয়ে টান লাগে। গত চার দিনে রোহিতের চোট অনেকটাই সেরে উঠেছে। বিসিসিআইয়ের সঙ্গে আলোচনা করে টিম ম্যানেজমেন্ট রোহিতের প্রত্যেক দিনের উন্নতির দিকে নজর রাখছে। রোহিতকে চেন্নাইয়ের বিরুদ্ধে এই ম্যাচে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। কায়রন পোলার্ড ওর পরিবর্তে নেতৃত্ব দেবেন দলকে।’

মুম্বই ইন্ডিয়ান্সের এই টুইটটি রি-টুইট করা হয় আইপিএলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও। রোহিতের বদলে চেন্নাই ম্যাচে দলে ঢোকেন সৌরভ তিওয়ারি।

বন্ধ করুন