বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs RR: বাঁ-দিকে ঝাঁপিয়ে এক হাতে ধোনির দুরন্ত ক্যাচ, দেখুন ভিডিও
স্যামসনের দুরন্ত ক্যাচ ধরার পর ধোনি। ছবি- আইপিএল।
স্যামসনের দুরন্ত ক্যাচ ধরার পর ধোনি। ছবি- আইপিএল।

CSK vs RR: বাঁ-দিকে ঝাঁপিয়ে এক হাতে ধোনির দুরন্ত ক্যাচ, দেখুন ভিডিও

  • মাইলস্টোন ম্যাচে জোড়া নজির চেন্নাই অধিনায়কের।

আক্ষরিক অর্থেই মহেন্দ্র সিং ধোনির জন্য স্মরণীয় আইপিএল ম্যাচ। প্রথম ক্রিকেটার হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ২০০তম ম্যাচ খেলতে নেমেছেন ধোনি। এমন মাইলস্টোন ম্যাচে অধিনায়ক ও ক্রিকেটার, দুই হিসেবেই নিজের মুন্সিয়ানার ছাপ রাখেন মহি।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

প্রথমে অববদ্য রিভিউ নিয়ে আম্বাতি রায়াডুকে আউট হওয়া থেকে বাঁচিয়ে দেন। পরে চেন্নাইয়ের হয়ে ৪০০০ রান করার কৃতিত্ব অর্জন করেন। যদিও ২৮ রান করে দুর্ভাগ্যজনক রান-আউট হতে হয় তাঁকে।

কিপিং করার সময় হ্যাজেলউডের বলে উথাপ্পার ক্যাচ নিয়ে আইপিএলে ১৫০ শিকারের মাইলস্টোন ছুঁয়ে ফেলেন ধোনি। তবে তার পরেই দীপক চাহারের বলে সঞ্জু স্যামসনের যে ক্যাচটি দস্তানাবন্দি করেন ধোনি, তা এবারের আইপিএলের অন্যতম সেরা।

লেগ স্টাম্পের বাইরের বলে ফ্লিক করতে গিয়ে ব্যাটের কানা ছুঁইয়ে বসেন স্যামসন। হঠাৎ করে ব্যাটসম্যানের পিছন দিয়ে আসা বল দেখতে পাওয়াই যেখানে মুশকিল, ধোনি সেখানে বাঁ-দিকে ঝাঁপিয়ে এক হাতে কার্যত মাটি থেকে বল ছোঁ মেরে লুফে নেন। ধোনির এমন ক্যাচ যে কোনও উইকেটকিপারের কাছে উদাহরণযোগ্য হয়ে থাকবে সন্দেহ নেই।

ধোনির ক্যাচের ভিডিও দেখতে ক্লিক করুন: https://www.iplt20.com/video/219702/m37-csk-vs-rr-sanju-samson-wicket?tagNames=indian-premier-league

বন্ধ করুন