বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs SRH: ধারাবাহিকতার খোঁজে হায়দরাবাদের বিরুদ্ধে নামছে চেন্নাই, দলে ফিরতে পারেন রায়াডু
ধারাবাহিকতার খোঁজে হায়দরাবাদের বিরুদ্ধে নামছে চেন্নাই, দেখে নিন ২ দলের রেকর্ড (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
ধারাবাহিকতার খোঁজে হায়দরাবাদের বিরুদ্ধে নামছে চেন্নাই, দেখে নিন ২ দলের রেকর্ড (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

CSK vs SRH: ধারাবাহিকতার খোঁজে হায়দরাবাদের বিরুদ্ধে নামছে চেন্নাই, দলে ফিরতে পারেন রায়াডু

  • মুখোমুখি লড়াইয়ে একচ্ছত্র আধিপত্য রয়েছে চেন্নাই সুপার কিংসের।

ধারাবাহিকতা ও চেন্নাই সুপার কিংস - প্রতি বছর আইপিএলে সমার্থক হয়ে দাঁড়িয়েছে। কিন্তু ত্রয়োদশ আইপিএলে সেই ধারায় ব্যাঘাত ঘটেছে। যে মহেন্দ্র সিং ধোনির দল শেষ বল পর্যন্ত হার স্বীকার করত না, তাঁরাই যেন চেষ্টাটুকুও করছেন না। নাছোড়াবান্দা মনোভাবটাই উধাও। এক সপ্তাহ বিরতির পর সেই পরিস্থিতি থেকে বেরিয়ে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ছন্দে ফিরতে মরিয়া ধোনি ব্রিগেড।

আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখুন এখানে

তবে সানরাইজার্সও ছেড়ে কথা বলতে রাজি নয়। প্রথম দু'ম্যাচে হার দিয়ে অভিযান শুরুর পর তৃতীয় ম্যাচে বহুকাঙ্ক্ষিত জয় এসেছে। সেই রেশ ধরে রেখে ফর্মে না থাকা চেন্নাইয়ের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখতে মরিয়া ডেভিড ওয়ার্নারারা। 

মুখোমুখি সাক্ষাতে রেকর্ড :

মুখোমুখি লড়াইয়ে একচ্ছত্র আধিপত্য রয়েছে চেন্নাই সুপার কিংসের। এখনও পর্যন্ত দু'দল ১২ টি ম্যাচ খেলেছে। ন'টিতে জিতেছে হলুদ বাহিনী।

ম্যাচে কী কী নজির হতে পারে?

১) আইপিএলে ৪,৫০০ রান পূর্ণ করতে ধোনির চাই আর মাত্র ২৪ রান। বিরাট কোহলি, রোহিত শর্মা এবং সুরেশ রায়নার পর চতুর্থ ভারতীয় হিসেবে শুক্রবারই সেই নজির তৈরি করতে পারেন ধোনি।

২) দ্বিতীয় উইকেট-কিপার হিসেবে আইপিএলে ১০০ টি ক্যাচের নজির গড়ার মুখে দাঁড়িয়ে আছেন ধোনি। সেজন্য তাঁকে মাত্র দুটি ক্যাচ ধরতে হবে। ধোনির সামনে রয়েছেন শুধুমাত্র কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক।

৩) চেন্নাইয়ের হয়ে আইপিএলে ১,০০০ রান সম্পূর্ণ করার জন্য আম্বাতি রায়াডুর চাই আর ৪৫ রান।

৪) আইপিএলে ৩,৫০০ রান পূরণের জন্য মণীশ পান্ডের চাই আর ৬৯ রান।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্রথম একাদশ

শেন ওয়াটসন, রুতুরাজ গায়কোয়াড়,  আম্বাতি রায়াডু. ফ্যাফ ডু'প্লেসিস, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, স্যাম কারান, পীযূষ চাওলা, দীপক চাহার এবং জোস হ্যাজেলউড।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য প্রথম একাদশ

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), জনি বেয়ারস্টো (উইকেটকিপার), মণীশ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ/বিজয় শংকর, আবদুল সামাদ, রশিদ খান, অভিষেক শর্মা, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন এবং খলিল আহমেদ।

বন্ধ করুন