বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs SRH: চেন্নাই নিয়ে বড়সড় ভবিষ্যদ্বাণী রায়নার, 'মাহি ভাইকে'-ও জানালেন শুভেচ্ছা
চেন্নাইয়ের ‘থালা’ এবং ‘চিনা থালা’ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
চেন্নাইয়ের ‘থালা’ এবং ‘চিনা থালা’ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

CSK vs SRH: চেন্নাই নিয়ে বড়সড় ভবিষ্যদ্বাণী রায়নার, 'মাহি ভাইকে'-ও জানালেন শুভেচ্ছা

  • দিনকয়েক ধরে কয়েকটি রিপোর্টে দাবি করা হচ্ছে, রায়না ও হরভজন সিংয়ের সঙ্গে চুক্তি শেষ করার প্রস্তুতি নিচ্ছে চেন্নাই।

তিনি খেলছেন না। তবে তাঁর মনে যে এখনও হলুদ রংই আছে, তা আবারও বুঝিয়ে দিলেন সুরেশ রায়না। চেন্নাই সুপার কিংসের চতুর্থ ম্যাচের আগে জানালেন, এবারও যে মহেন্দ্র সিং ধোনির হাতে আইপিএল ট্রফি উঠবে, সে বিষয়ে নিশ্চিত তিনি।

একইসঙ্গে ‘থালা’ ধোনিকেও শুভেচ্ছা জানান ‘চিনা থালা’। শুক্রবারই সানরাইজার্সের হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নেমে নয়া নজির তৈরি করেছেন ধোনি। আইপিএলের ইতিহাসে সর্বাধিক ম্যাচ খেলছেন তিনি। এতদিন যে রেকর্ড রায়নার দখলে ছিল। রায়না এবার খেললে ধোনি হয়তো সেই নজির গড়তে পারতেন না। তবে রেকর্ডটি ধোনির হাতেই ভেঙে যাওয়ায় খুশি রায়নাও।

ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে একটি টুইটবার্তায় রায়না বলেন, ‘আইপিএলের সর্বাধিক ম্যাচ খেলার জন্য অভিনন্দন মাহি ভাই। (আমি) সবথেকে খুশি যে তুমি আমার রেকর্ড ভেঙেছ। আজকের ম্যাচের জন্য শুভেচ্ছা। আমি নিশ্চিত যে এবার চেন্নাই আইপিএল জিতবে।’

দিনকয়েক ধরে কয়েকটি রিপোর্টে দাবি করা হচ্ছে, রায়না ও হরভজন সিংয়ের সঙ্গে চুক্তি শেষ করার প্রস্তুতি নিচ্ছে চেন্নাই। ২০১৮ সালে দু'জনেই তিন বছরের জন্য সই করেছিলেন। অর্থাৎ এবারের আইপিএলেই শেষ হচ্ছে চুক্তির মেয়াদ। কিন্তু এবার আইপিএল না খেলায় আগেভাগেই রায়না ও হরভজনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই। সে বিষয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। তারমধ্যে রায়নার টুইটে নতুন করে জল্পনা শুরু হয়েছে, তাহলে কি বাঁ-হাতি ব্যাটসম্যানের সঙ্গে চেন্নাইয়ের সবকিছু ঠিক হয়ে গিয়েছে?

বন্ধ করুন