বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs KKR: সচিনের প্রত্যাশাকেও ছাপিয়ে গেলেন শ্রেয়স-পৃথ্বীরা
কেকেআরের বিরুদ্ধে মারমুখী শ্রেয়স আইয়ার। ছবি- আইপিএল।
কেকেআরের বিরুদ্ধে মারমুখী শ্রেয়স আইয়ার। ছবি- আইপিএল।

DC vs KKR: সচিনের প্রত্যাশাকেও ছাপিয়ে গেলেন শ্রেয়স-পৃথ্বীরা

  • কেকেআরের বিরুদ্ধে বড়সড় ইনিংস গড়ে তুলল দিল্লি ক্যাপিটালস।

পৃথ্বী শ ও শ্রেয়স আইয়ার যেভাবে ব্যাট করলেন নাইট রাইডার্সের বিরুদ্ধে, তাতে একজন মুম্বইকর হিসেবে সচিন তেন্ডুলকরের আপ্লুত হওয়াই স্বাভাবিক। ম্যাচ চলাকালীনই দিল্লি ক্যাপিটালসের দুই তরুণ তুর্কির দুরন্ত সব শটের প্রশংসা করেন মাস্টার ব্লাস্টার। সঙ্গে তেন্ডুলকর অনুমান করেন যে, সারা ইনিংসে এমন ব্যাটিং চালিয়ে গেলে দিল্লি ক্যাপিটালস একটা নির্দিষ্ট টোটালে পৌঁছতে পারে।

পৃথ্বী-শ্রেয়সরা সারা ইনিংস জুড়ে এমনই অনবদ্য ব্যাটিং জারি রাখেন। বরং তাঁরা ছাপিয়ে যান তেন্ডুলকরের প্রত্যাশাকেও। দিল্লি তাদের ইনিংস শেষ করে সচিনের অনুমানের থেকেও বেশি রান তুলে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ম্যাচের মাঝেই সচিন টুইট করেন, ‘অসাধারণ সব শট খেলছে শ্রেয়স ও পৃথ্বী শ।দিল্লি ক্যাপিটালস যেভাবে ব্যাট করছে, তাতে তাদের ২১৫-২২০ রানে পৌঁছে যাওয়ার সম্ভাবনা রয়েছে।’

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালস শেষমেশ ইনিংস শেষ করে ৪ উইকেটে ২২৮ রান তুলে।

পৃথ্বী শ ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৬৬ রান করে আউট হন। শিখর ধাওয়ান ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৬ বলে ২৬ রান করে সাজঘরে ফেরেন। ঋষভ পন্ত ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩৮ রান করে ক্রিজ ছাড়েন। স্টইনিস উইকেট দেন ৩ বলে ১ রান করে।

শ্রেয়স আইয়ার ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৮৮ রান করে অপরাজিত থাকেন। শ্রেয়স ২৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। হেটমায়ের নট-আউট থাকেন ৫ বলে ৭ রান করে।

বন্ধ করুন