বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs KXIP: দিল্লির বিরুদ্ধে পঞ্জাব দলে জায়গা হল না ক্রিস গেইলের
মাঠে নামার সুযোগ পেলেন না ক্রিস গেইল। ছবি- টুইটার (KXIP)।
মাঠে নামার সুযোগ পেলেন না ক্রিস গেইল। ছবি- টুইটার (KXIP)।

DC vs KXIP: দিল্লির বিরুদ্ধে পঞ্জাব দলে জায়গা হল না ক্রিস গেইলের

  • IPL-এর প্রথম ম্যাচে দিল্লির হয়ে মাঠে নামার সুযোগ পেলেন না অজিঙ্কা রাহানে।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে ক্রিস গেইলকে প্লেয়িং ইলেভেনে রাখল না কিংস ইলেভেন পঞ্জাব। চার বিদেশির কোটায় লোকেশ রাহুলরা মাঠে নামানোর সিদ্ধান্ত নেন নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, ক্রিস জর্ডন ও শেল্ডন কটরেলকে। চার বিদেশী ক্রিকেটারের কোটায় দ্য ইউনিভার্স বসকে টপকে পঞ্জাবের প্রথম একাদশে মাথা গলিয়ে দেন আর এক ক্যারিবিয়ান তারকা নিকোলাস পুরান।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

অন্যদিকে পঞ্জাবের বিরুদ্ধে দিল্লির প্রথম একাদশে জায়গা হল না অজিঙ্কা রাহানের। ওপেনে পৃথ্বী শ ও শিখর ধাওয়ানের জায়গা নিয়ে কোনও সংশয় ছিল না। মিডল অর্ডারে শ্রেয়স আইয়ার ও উইকেটকিপার হিসেবে ঋষভ পন্ত ট্র্যাফিক জ্যাম করে রেখেছেন। রাহানেকে জায়গা করে দিতে হলে হয় একজন বোলার কম খেলাতে হতো দিল্লিকে। নাহলে একজন বিদেশি কম নিয়ে মাঠে নামতে হতো তাদের। আইপিএলের প্রথম ম্যাচে দু'টি ক্ষেত্রেই কোনও ঝুঁকি নিতে চায়নি দিল্লি টিম ম্যানেজমেন্ট।

দিল্লির প্লেয়িং ইলেভেন: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শিমরন হেতমায়ের, শ্রেয়স আইয়ার (ক্যাপ্টেন), ঋষভ পন্ত (উইকেটকিপার), মার্কাস স্টোইনিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্ৎজে ও মোহিত শর্মা।

পঞ্জাবের প্লেয়িং ইলেভেন: লোকেশ রাহুল (ক্যাপ্টেন ও উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, সরফরাজ খান, গ্লেন ম্যাক্সওয়েল, নিকোলাস পুরান, কৃষ্ণাপ্পা গৌতম, ক্রিস জর্ডন, রবি বিষ্ণোই, মহম্মদ শামি ও শেল্ডন কটরেল।

বন্ধ করুন