বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs KXIP: প্রাক্তন দলের বিরুদ্ধে শুরুতেই ২টি উইকেট, তারপরেই চোট পেয়ে বাইরে অশ্বিন
রবিচন্দ্রন অশ্বিন। ছবি- আইপিএল।
রবিচন্দ্রন অশ্বিন। ছবি- আইপিএল।

DC vs KXIP: প্রাক্তন দলের বিরুদ্ধে শুরুতেই ২টি উইকেট, তারপরেই চোট পেয়ে বাইরে অশ্বিন

  • প্রথম ওভারেই জোড়া উইকেট নেন রবিচন্দ্রন।

গত বার যে দলকে নেতৃত্ব দিয়েছিলেন, এবছর আইপিএলের প্রথম ম্যাচে মাঠে নামেন তাদের বিরুদ্ধেই। পঞ্জাব এবার তাঁকে দলে রাখার আগ্রহ দেখায়নি। ট্রেড উইন্ডো দিয়ে দিল্লির হাতে তুলে দিয়েছে। পুরনো দলের প্রতি ক্ষোভ থাকাই স্বাভাবিক রবিচন্দ্রন অশ্বিনের। সেকারণেই পঞ্জাবের বিরুদ্ধে ভালো কিছু করে দেখাতে মরিয়া ছিলেন অশ্বিন।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দিল্লির হয়ে মাঠে নেমে অশ্বিন শুরুতেই জোরালো ধাক্কা দেন পঞ্জাব শিবিরে। যদিও ঠিক তার পরেই দুর্ভাগ্যজনকভাবে চোট পেয়ে মাঠ থেকে ছিটকে যেতে হয় রবিচন্দ্রনকে।

নিজের বোলিংয়েই রান বাঁচাতে গিয়ে ডাইভ মারেন অশ্বিন। চোট লাগে বাঁ-কাঁধে। রীতিমতো যন্ত্রণায় থাকা রবিচন্দ্রন মাঠ ছাড়েন তৎক্ষণাৎ। ফিজিওর শুশ্রুষার মাঝে মাঠ ছাড়ার সময় নিজের জার্সিকে স্লিং হিসেবে ব্যবহার করেন তিনি। এই ম্যাচে তো বটেই, অশ্বিনকে অনিশ্চিত দেখাচ্ছে বেশ কিছু দিনের জন্য। যদি নিতান্তই কাঁধের হাড় সরে যায়, তবে টুর্নামেন্ট থেকেও ছিটকে যেতে পারেন তিনি।

মাঠ ছাড়ার আগে এবছর আইপিএলে নিজের প্রথম ওভারেই ২ রানের বিনিময়ে ২টি উইকেট তুলে নেন অশ্বিন। তিনি ফিরিয়ে দেন করুণ নায়ার ও নিকোলাস পুরানকে।

দিল্লি ইতিমধ্যেই চোটের জন্য প্রথম ম্যাচে দলে পায়নি ইশান্ত শর্মাকে। এবার অশ্বিন মাঠের বাইরে চলে যাওয়ায় দুশ্চিন্তা বাড়ল ক্যাপিটালসের।

বন্ধ করুন