বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs RCB: টস জিতে কোহলিদের ব্যাট করতে ডাকলেন শ্রেয়স, দলে ফিরলেন বাংলার শাহবাজ

লিগ টবিলের দুই ও তিন নম্বর দলের লড়াই। যে দল জিতবে, ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফের টিকিট নিশ্চিত করবে তারাই। যে দল হারবে, তাদের প্লে-অফে যাওয়া নিয়ে সংশয় দেখা দেবে।

এই অবস্থায় আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে টস-ভাগ্য সঙ্গে দেয় দিল্লি ক্যাপিটালসকে। টস জিতে দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান কোহলিদের।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

গুরুত্বপূর্ণ ম্যাচে প্লেয়িং ইলেভেন রদবদল করে উভয় দলই। দিল্লি ক্যাপিটালস অজিঙ্কা রাহানেকে দলে ফেরায়। সঙ্গে সুযোগ দেয় ড্যানিয়েল স্যামস ও অক্ষর প্যাটেলকেও।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বাংলার শাহবাজ আহমেদকে দলে ফেরায় সাইনির পরিবর্তে। শাহবাজ এর আগে একটিমাত্র ম্যাচে সুযোগ পেয়েছিলেন। এছাড়া গুরকিরতের পরিবর্তে কামব্যাক করেন শিবম দুবে।

দিল্লি ক্যাপিটালসের প্রথম একাদশ: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, শ্রেয়স আইয়ার (ক্যাপ্টেন), ঋষভ পন্ত (উইকেটকিপার), ড্যানিয়েল স্যামস, মার্কাস স্টইনিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, এনরিখ নরকিয়া।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশ: জোস ফিলিপ, দেবদূত পাডিক্কাল, বিরাট কোহলি (ক্যাপ্টেন), এবি ডি'ভিলিয়র্স (উইকেটকিপার), শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, ক্রিস মরিস, ইসুরু উদানা, মহম্মদ সিরাজ, শাহবাজ আহমেদ ও যুজবেন্দ্র চাহাল।

বন্ধ করুন