বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs RR: দিল্লি শিবিরে অশনি সংকেত, এবার চোট পেয়ে মাঠ ছাড়লেন ক্যাপ্টেন শ্রেয়স
চোট পাওয়ার পর শ্রেয়স আইয়ার। ছবি- আইপিএল।
চোট পাওয়ার পর শ্রেয়স আইয়ার। ছবি- আইপিএল।

DC vs RR: দিল্লি শিবিরে অশনি সংকেত, এবার চোট পেয়ে মাঠ ছাড়লেন ক্যাপ্টেন শ্রেয়স

  • চোটের জন্য ইতিমধ্যেই মাঠের বাইরে রয়েছেন ঋষভ পন্ত।

চলতি আইপিএলে চোট-আঘাত কিছুতেই পিছু ছাড়তে চাইছে না দিল্লি ক্যাপিটালসের। চোট পেয়ে ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন অমিত মিশ্র ও ইশান্ত শর্মা। ঋষভ পন্ত চোটের জন্য এই মুহূর্তে মাঠের বাইরে রয়েছেন। এবার কাঁধে চোট পেয়ে বসলেন দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার।

দুবাইয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় বাঁ-কাধে চোট পান আইয়ার। রাজস্থান ইনিংসের পঞ্চম ওভারে অ্যানরিচের শেষ বলে স্টোকসের শট বাঁচানোর জন্য মিড-অফে নিজের বাঁ-দিকে ডাইভ মারেন শ্রেয়স। তার পরেই তাঁকে কাঁধে হাত দিয়ে যন্ত্রণাকতর দেখায়।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আইয়ার তড়িঘড়ি ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন। নেতৃত্বের দায়ভার গিয়ে পড়ে শিখর ধাওয়ানের কাঁধে। বাইরে থেকে দেখে শ্রেয়সের চোটে গুরুত্ব বোঝা সম্ভব নয়। ডাগ আউটে গিয়ে আইয়ারকে সতীর্থদের উদ্দীপ্ত করতে দেখা যায় পরে। তবে চোট যদি গুরুতর হয়, দিল্লির বিপদ বাড়বে সন্দেহ নেই। কেননা, চলতি আইপিএলে ব্যাট হাতে দুরন্ত ফর্মে রয়েছেন আইয়ার।

আইপিএল ২০২০-র ৮ ম্যাচে তাঁর ব্যাক্তিগত সংগ্রহ যথাক্রমে ৩৯, ২৬, ১৭, অপরাজিত ৮৮, ১১, ২২, ৪২ ও ৫৩। সুতরাং, ২টি হাফসেঞ্চুরি-সহ ৪২.৫৭ গড়ে ২৯৮ রান ইতিমধ্যেই সংগ্রহ করেছেন দিল্লি অধিনায়ক।

বন্ধ করুন