বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs SRH: বেয়ারস্টো-ওয়ার্নারের ভালো শুরুর পর চেনা ছন্দে উইলিয়ামসন, ১৬২ রান সানরাইজার্সের
দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের মুহূর্ত। ছবি- আইপিএল।
দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের মুহূর্ত। ছবি- আইপিএল।

DC vs SRH: বেয়ারস্টো-ওয়ার্নারের ভালো শুরুর পর চেনা ছন্দে উইলিয়ামসন, ১৬২ রান সানরাইজার্সের

  • হাফ-সেঞ্চুরি করেন বেয়ারস্টো।

সতর্ক ব্যাটিংয়ে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে লড়াই করার রসদ জোগাড় করে নিলে সানরাইজার্স হায়দরাবাদ। ওয়ার্নার, বেয়ারস্টো ও কেন উইলিয়ামসনের মিলিত প্রচেষ্টায় দিল্লির সামনে চ্যালেঞ্জিং টার্গেট ঝুলিয়ে দিল সানরাইজার্স।

ক্যাপ্টেন হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ৫০তম ম্যাচে মাঠে নামেন ডেভিড ওয়ার্নার। যদিও মাইলস্টোন ম্যাচে টস-ভাগ্য সঙ্গ দেয়নি হায়দরাবাদ অধিনায়ককে। ফলে আবু ধাবিতে টস হেরে প্রথমে ব্যাট করতে বাধ্য হয় সানরাইজার্স।

আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখুন এখানে

কেকেআরের বিরুদ্ধে গত ম্যাচে মাত্র ৪ উইকেট খুইয়েও নির্ধারিত ২০ ওভারের ১৪২ রানে আটকে যেতে হয়েছিল সানরাইজার্সকে। স্বাভাবিকভাবেই দলের স্লো ব্যাটিং নিয়ে অখুশি ছিল টিম ম্যানেজমেন্ট। দিল্লির বিরুদ্ধে এই ম্যাচের শুরুতেও আগ্রাসী ব্যাটিং করতে ব্যর্থ হয় হায়দরাবাদ।

ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর ওপেনিং জুটি পাওয়ার প্লে'র ৬ ওভার অবিচ্ছেদ্য থেকেও ৩৮ রানের বেশি তুলতে পারেন স্কোরবোর্ডে। পাওয়ার প্লে'র পরে ওয়ার্নার রানের গতি বাড়ানোর দিকে নজর দেন। তবে ব্যক্তিগত অর্ধশতরানের দোরগোড়ায় অমিত মিশ্রর বলে আউট হয়ে বসেন তিনি। সাজঘরে ফেরার আগে ৩৩ বলে ৪৫ রান করেন ওয়ার্নার।

অমিত মিশ্র দ্রুত ফেরত পাঠান গত ম্যাচে হাফ-সেঞ্চুরি করা মাণীশ পান্ডেকেও। তিন নম্বরে ব্যাট করতে এসে মাণীশ ৫ বলে ৩ রান করে সাজঘরে ফেরেন।

জনি বেয়ারস্টো তুলনায় স্লো ব্যাটিং করেন শুরুর দিকে।ক্যাপ্টেন হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ৫০তম ম্যাচে মাঠে নামেন ডেভিড ওয়ার্নার। যদিও মাইলস্টোন ম্যাচে টস-ভাগ্য সঙ্গ দেয়নি হায়দরাবাদ অধিনায়ককে। ফলে আবু ধাবিতে টস হেরে প্রথমে ব্যাট করতে বাধ্য হয় সানরাইজার্স।

কেন উইলিয়ামসন তুলনায় আক্রমণাত্মক ব্যাটিং করেন। তিনি ২৬ বলে ৪১ রান করে আউট হন। আব্দুল সামাদ ৭ বলে ১২ রান করে অপরাজিত থাকেন।

হায়দরাবাদ নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৬২ রান তোলে।

বন্ধ করুন