বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs SRH: টস জিতে ফিল্ডিং দিল্লির, চোট সারিয়ে দলে ফিরলেন ইশান্ত

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে টস-ভাগ্য সঙ্গ দিল দিল্লি ক্যাপিটালসের। দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার টস জিতে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান হায়দরাবাদকে। পরের দিকে শিশির সমস্যার জন্যই প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন শ্রেয়স।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

পিঠের চোট সারিয়ে এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দলে ফিরলেন ইশান্ত শর্মা। তিনি আবেশ খানের বদলে প্লেয়িং ইলেভেন সুযোগ পেলেন। সানরাইজার্স এই ম্যাচের প্রথম একাদশে দুটি পরিবর্তন করেছে। মহম্মদ নবির জায়গায় সুযোগ পেলেন কেন উইলিয়ামসন। আব্দুল সামাদ দলে ঢুকলেন ঋদ্ধিমান সাহার পরিবর্তে।

আগের ম্যাচে ঋদ্ধিমানের স্লো ব্যাটিং নিয়ে সমালোচনা হয়। টিম ম্যানেজমেন্টও যে তারকা উইকেটকিপার-ব্যাটসম্যানের খেলায় খুশি ছিল না, তা ম্যাচের শেষে ডেভিড ওয়ার্নারের সাংবাদিক সম্মেলনেই বোঝা যায়। তরুণ আব্দুলের এটি ইন্ডিয়ান প্রিমিয়র লিগে অভিষেক ম্যাচ।

দিল্লির প্লেয়িং ইলেভেন: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শিমরন হেতমায়ের, শ্রেয়স আইয়ার (ক্যাপ্টেন), ঋষভ পন্ত (উইকেটকিপার), মার্কাস স্টোইনিস, অক্ষর প্যাটেল, অমিত মিশ্র, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্ৎজে ও ইশান্ত শর্মা।

সানরাইজার্সের প্লেয়িং ইলেভেন: জনি বেয়ারস্টো (উইকেটকিপার), ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), মণীশ পান্ডে, প্রিয়ম গর্গ, কেন উইলিয়ামসন,আব্দুল সামাদা, অভিষেক শর্মা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন ও খলিল আহমেদ।

বন্ধ করুন