বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs SRH: কেউ বুঝতেও পারেননি, ধোনির ঢংয়ে আচমকা রিভিউ নিয়ে সফল বেয়ারস্টো, দেখুন ভিডিও
রিভিউয়ের আবেদন করছেন জনি বেয়ারস্টো। ছবি- আইপিএল।
রিভিউয়ের আবেদন করছেন জনি বেয়ারস্টো। ছবি- আইপিএল।

DC vs SRH: কেউ বুঝতেও পারেননি, ধোনির ঢংয়ে আচমকা রিভিউ নিয়ে সফল বেয়ারস্টো, দেখুন ভিডিও

  • ধাওয়ানের আউটের জন্য রশিদ খানের পাশাপাশি কৃতিত্ব প্রাপ্য সানরাইজার্স উইকেটকিপারেরও।

সচরাচর মহেন্দ্র সিং ধোনিকে এভাবে আচমকা রিভিউ নিতে দেখা যায়। দলের কেউ যখন বিশেষ আগ্রহ দেখান না, মাহি হঠাৎই রিভিউয়ের জন্য আবেদন জানিয়ে বসেন আম্পায়ারের কাছে। বলাবাহুল্য, বেশিরভাগ ক্ষেত্রে ধোনির ধারণাই সঠিক প্রমাণিত হয়।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ম্যাচে জনি বেয়ারস্টোকে ধোনির ঢংয়েই হঠাৎ রিভিওয়ের আবেদন জানাতে দেখা গেল এবং শেষমেশ সেই রিভিউয়ে সাফল্যও পেল সানরাইজার্স হায়দরাবাদ।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দিল্লি ইনিংসের ১২তম ওভারে রশিদ খানের তৃতীয় বলে ব্যাট চালান ধাওয়ান। যদিও তিনি কানেক্ট করতে পারেননি। বল চলে যায় উইকেটকিপার বেয়ারস্টোর দস্তানায়। তিনি বল ধরে স্টাম্পের চেষ্টায় বেল ফেলে দেন। ধাওয়ানের পা ক্রিজের বাইরে বেরোয়নি। উইকেটকিপাররা তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হামেশাই এভাবে বল ধরে স্টাম্প ভেঙে দিয়ে থাকেন। এক্ষেত্রেও বেয়ারস্টো তাই করেছেন বলে মনে হয় সবার।

তবে সকলকে অবাক করে ব্রিটিশ উইকেটকিপার আউটের আবেদন জানিয়ে বসেন। শুধু তাই নয়, আম্পায়ার নট-আউট ঘোষণা করলে তিনি রিভিউ চেয়ে বসেন। সানরাইজার্স দলের কেউই ভাবেননি ধাওয়ান এক্ষেত্রে আউট ছিলেন বলে। একমাত্র উইকেটকিপারের আগ্রহ দেখে রশিদ খান একবার হাত তুলে আম্পায়ারের দিকে ঘুরে তাকান।

যদিও ক্যাপ্টেন ওয়ার্নার পরে বেয়ারস্টোর দাবিকে স্বীকৃতি দেন এবং রিভিউয়ের আবেদনে সম্মতি জানান। টেলিভিশন রিপ্লে দেখেও বোঝার উপায় ছিল না যে, বল ধাওয়ান ব্যাটে লেগেছে কিনা। শেষমেশ স্নিকোয় দেখা যায় বল নিতান্তই হালকাভাবে গব্বরের ব্যাট ছুঁয়ে গিয়েছে। সুতরাং আউট হয়ে সাজঘরে ফিরতে হয় শিখরকে।

দেখুন ভিডিও: https://www.iplt20.com/video/210218/bairstow-s-bang-on-drs-call?tagNames=indian-premier-league

বন্ধ করুন