বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs SRH: ধাওয়ানের ব্যাটে ভর করে হায়দরাবাদের দিকে কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিল দিল্লি
হাফ-সেঞ্চুরির পর ধাওয়ান। ছবি- আইপিএল।
হাফ-সেঞ্চুরির পর ধাওয়ান। ছবি- আইপিএল।

DC vs SRH: ধাওয়ানের ব্যাটে ভর করে হায়দরাবাদের দিকে কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিল দিল্লি

  • আগ্রাসী ব্যাটিং স্টইনিস-হেতমায়েরের।

দুরন্ত হাফ-সেঞ্চুরি শিখর ধাওয়ানের। সঙ্গে মার্কাস স্টইনিস ও শিমরন হেতমায়েরের ঝোড়ো ব্যাটিং। যার মিলিত ফল, দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বড় রানের লক্ষ্যে দিল্লি ক্যাপিটালস।

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে দিল্লি। নির্ধারিত ২০ ওভারে তারা ৩ উইকেটের বিনিময়ে ১৮৯ রান তোলে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দিল্লি নিয়মিত ওপেনার পৃথ্বী শ'কে বসিয়ে বাড়তি স্পিনার মাঠে নামায়। ফলে তাদের ওপেনিং জুটি বদলাতে হয়। অজিঙ্কা রাহানে দলে থাকলেও ক্যাপিটালস গব্বরের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নামায় মার্কাস স্টইনিসকে। সানরাইজার্সের খারাপ ফিল্ডিংয়ের সুযোগ নিয়ে দুই ওপেনার ক্যাপিটালসকে বড় রানের ভিতে বসিয়ে দেন।

ওপেনিং জুটিতে ৮৬ রান তোলার পর আউট হন স্টইনিস। তিনি ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৩৮ রান করে ক্রিজ ছাড়েন। শ্রেয়স আইয়ার তিন নম্বরে ব্যাট করতে নেমে ২১ রান করে ডাগআউটে ফেরেন।

ধাওয়ান ২৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শেষমেশ ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৭৮ রান করে উইকেট দেন শিখর। হেতমায়ের ২২ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। পন্ত নট-আউট থাকেন ব্যক্তিগত ২ রানে।

হায়দরাবাদের হয়ে ১টি করে উইকেট নেন সন্দীপ শর্মা, জেসন হোল্ডার ও রশিদ খান। উইকেট পাননি নদিম ও নটরাজন।

বন্ধ করুন