বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs SRH: দেশ আগে না ফ্র্যাঞ্চাইজি? টিম ইন্ডিয়ার অস্ট্রেলিয়া সফরের কথা ভেবেই কোয়ালিফায়ারে অনিশ্চিত ঋদ্ধিমান
ঋদ্ধিমান সাহা। ছবি- আইপিএল।
ঋদ্ধিমান সাহা। ছবি- আইপিএল।

DC vs SRH: দেশ আগে না ফ্র্যাঞ্চাইজি? টিম ইন্ডিয়ার অস্ট্রেলিয়া সফরের কথা ভেবেই কোয়ালিফায়ারে অনিশ্চিত ঋদ্ধিমান

  • চোটের জন্য কোহলিদের বিরুদ্ধে এলিমিনেটরে মাঠে নামতে পারেননি হায়দরাবাদের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান।

দেশ আগে না ফ্র্যাঞ্চাইজি? এই প্রশ্নের সোজাসাপ্টা উত্তর দিতেই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারে সম্ভবত সানরাইজার্সের হয়ে মাঠে নামছেন না ঋদ্ধিমান সাহা।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে লিগ ম্যাচে চোখ ধাঁধানো হাফ-সেঞ্চুরি করার পথেই কুঁচকিতে চোট পয়েছিলেন ঋদ্ধিমান সাহা। পরে আরসিবি ও মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ দু'টি লিগ ম্যাচে খেলতে নেমেছিলেন বাংলার উইকেটকিপার-ব্যাটসম্যান। তবে কোহলিদের বিরুদ্ধে এলিমিনেটরে চোটের জন্য মাঠে নামেননি ঋদ্ধি। এবার কোয়ালিফায়ারে তাঁকে পাওয়া যাবে কিনা, সে সম্পর্কেও নিশ্চয়তা দিতে পারেনি হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ঋদ্ধির চোটের জায়গায় স্ক্যান করা হয় শনিবারই। তাঁর দু'পায়েই চোট রয়েছে বলে শোনা যাচ্ছে। চোট গুরুতর না হলেও পরবর্তী অস্ট্রেলিয়া সফরের কথা মাথায় রেখে কোনও ঝুঁকি নিতে চাইছেন না ঋদ্ধি। টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার কোনওভাবেই অস্ট্রেলিয়া সফরের টেস্ট সিরিজ হাতছাড়া করতে চান না। সুতরাং, কোয়ালিফায়ার তো বটেই, হায়দরাবাদ জিতলে ফাইনালেও ঋদ্ধিমানের মাঠে নামা নিশ্চিত নয়।

ঋদ্ধির অনুপস্থিতিতে এলিমিনেটরে সানরাইজার্সের হয়ে উইকেটকিপিং করেন বাংলার আর এক উইকেটকিপার-ব্যাটসম্যান শ্রীবত্স গোস্বামী। ব্যাট হাতে ব্যর্থ হলেও তাঁর উপরেই সম্ভবত আস্থা রাখতে চলেছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট।

বন্ধ করুন