বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > DC vs SRH: খারাপ ফিল্ডিংই ডোবাল, মেনে নিলেন ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার। ছবি- আইপিএল।
ডেভিড ওয়ার্নার। ছবি- আইপিএল।

DC vs SRH: খারাপ ফিল্ডিংই ডোবাল, মেনে নিলেন ওয়ার্নার

  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ক্যাচ মিস থেকে শুরু করে রান গলানো এমনকি ওভার থ্রো'য়ে বাউন্ডারিও উপহার দিতেও দেখা যায় সানরাইজার্স হায়দরাবাদকে।

ব্যাটিং ও বোলিং নিয়ে অভিযোগ নেই। কোয়ালিফায়ারে হেরে আইপিএল ২০২০ থেকে বিদায় নেওয়ার পর ডেভিড ওয়ার্নার আঙুল তুললেন খারাপ ফিল্ডিংয়ের দিকে। সানরাইজার্স অধিনায়ক জানালেন, ক্রমাগত ক্যাচ ছাড়লে, ফিল্ডিং মিস করলে আইপিএলের মতো টুর্নামেন্ট জেতা যায় না।

ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ওয়ার্নার বলেন, ‘ক্রমাগত ক্যাচ ছাড়লে, ফিল্ডিং মিস করলে আপনি কোনওভাবেই টুর্নামেন্ট জিততে পারবনে না। আমি মনে করি যে, শুরুটা খারাপ হলেও আমরা বোলিং ও ব্যাটিংয়ে উন্নতি করেছি। তবে ফিল্ডিংয়ের উন্নতি করতে না পারাই আমাদের ডুবিয়েছে।’

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

বাস্তবিকই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্সের ফিল্ডিং ছিল জঘন্য মানের। ম্যাচে তারা অন্তত তিনটি ক্যাচ ছেড়েছে। এমন নয় যে, তরুণ ভারতীয় ক্রিকেটাররা চাপের মুখে ভুল করে বসেছে। বরং ক্যাচ পড়েছে জেসন হোল্ডার, কেন উইলিয়ামসন, রশিদ খানের মতো আন্তর্জাতিক তারকাদের হাত থেকে।

এছাড়া, মিস ফিল্ডে রান গলানো থেকে ওভার থ্রো'য়ে বাউন্ডারি উপহার দেওয়া, খারাপ গ্রাউন্ড ফিল্ডিংয়ের সবরকম নমুনাই পেশ করেছে হায়দরাবাদ।

ম্যাচে সানরাইজার্সের তিনটি ক্যাচ মিস:-

২.৩ ওভার: সন্দীপ শর্মার বলে সিলি মিড-অনে মার্কাস স্টইনিসের ক্যাচ ছাড়েন জেসন হোল্ডার। ডান দিকে ঝাঁপিয়ে বল হাতে লাগালেও তা তালুবন্দি করতে পারেননি তিনি।

১৩.৫ ওভার: হোল্ডারের বলে আইয়ারের ক্যাচ ছাড়েন উইলিয়ামসন। এটাকে হাফ-চান্স বলা যায়। এক্সট্রা কভার থেকে দৌড়ে উইলিয়ামসন ডান দিকে ঝাঁপিয়ে বল হাতে লাগালেও ক্যাচ ধরতে পারেননি।

১৮.১ ওভার: সন্দীপ শর্মার বলে ডিপ মিডউইকেটে ধাওয়ানের ক্যাচ ছাড়েন রশিদ খান।

বন্ধ করুন