বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > কোহলিকে 'পেপার ক্যাপ্টেন' বলে টুইট,লাইক করে বিতর্কে প্রাক্তন KKR তারকা
বিরাট কোহলি (REUTERS)
বিরাট কোহলি (REUTERS)

কোহলিকে 'পেপার ক্যাপ্টেন' বলে টুইট,লাইক করে বিতর্কে প্রাক্তন KKR তারকা

  • পরে আবার প্রশংসাসূচক টুইট করেন তিনি ভারত অধিনায়কের প্রতি। 

আইপিএল শেষ হল বেশ কিছুদিন হল। ফের আইপিএল ট্রফি জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স।তাদের এই জয়ে অন্যতম বড় ভূমিকা পালন করেছেন সূর্যকুমার যাদব। তবে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে জায়গা না পাওয়া নিয়ে চরম বিতর্ক হয়েছে।

দুরন্ত পারফরমেন্স করেছেন তিনি এবারের আইপিএলে। কিন্তু এবার ফের তিনি খবরের শিরোনামে উঠে এলেন এক অন্য কারণে। নেটদুনিয়াতে বিতর্কিত একটি টুইটকে লাইক করে আলোচনায় উঠে এলেন সূর্য। ঘটনার সূত্রপাত, একটি ভক্তের মিমকে কেন্দ্র করে । উল্লেখ্য একটি ফ্যান পেজ থেকে টুইট করে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে 'পেপার ক্যাপ্টেন' বলে ট্রোলিং করা হয়। সেই টুইটকে লাইক করে বিতর্ক বাড়ান সূর্যকুমার যাদব।

বিতর্ক শুরু হতেই এককালীন নাইট রাইডার্সের সহঅধিনায়ক সূর্য নিজের ভুল বুঝতে পারেন। সঙ্গে সঙ্গেই তিনি তা আনলাইকও করেন। সূর্যের সেই লাইক করার স্ক্রিনশট ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। যার ফলে বিতর্ক বেড়েছে এবছর আইপিএলের অন্যতম সেরা ক্রিকেটারকে ঘিরে। 

এখন আনলাইক করা টুইটের স্ক্রিনশট
এখন আনলাইক করা টুইটের স্ক্রিনশট

এবারের আইপিএলে সূর্য ১৬ ম্যাচে ৪৮০ রান করেও ভারতীয় জাতীয় ক্রিকেট দলে জায়গা পাননি । এই কান্ড ঘটানোর পরে সূর্যকে ঘিরে বিতর্ক উস্কে উঠেছে ঘোরতর। বিরাট এবং তাঁর সম্পর্ক নিয়েও চলছে জল্পনা।

তবে তারপরেই পুরো বিতর্কটি ধামাচাপা দেওয়ার জন্য কোহলিকে প্রশংসা করে টুইট করেন সূর্য। তাতেও ফের হাসছেন নেটিজেনরা।

 অনেকে বলছেন কোহলির গুড বুকসে না থাকলে জাতীয় দলে ঢোকা মুস্কিল। সূর্যর লাইক করা টুইটে যেহেতু হিটম্যান অর্থাৎ রোহিতের নাম ছিল, তিনি এখনকার টুইট দেখে কি বলছেন, সেটাও কল্পনা করেন অনেক ভক্তরা। 

তবে সূর্যকুমার যাদবের জাতীয় দলে প্রবেশ যে নেহাতই সময়ের অপেক্ষা, সেটা ইতিমধ্যেই জানিয়েছেন কোচ রবি শাস্ত্রী। 

 

বন্ধ করুন