বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL নিয়ে জুয়া চক্র চালানোর অভিযোগে গ্রেফতার প্রাক্তন রঞ্জি ক্রিকেটার
রবিন মরিস। ছবি- টুইটার।
রবিন মরিস। ছবি- টুইটার।

IPL নিয়ে জুয়া চক্র চালানোর অভিযোগে গ্রেফতার প্রাক্তন রঞ্জি ক্রিকেটার

  • মুম্বই ও ওড়িশার হয়ে মাঠে নামা প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে গ্রেফতার করা হয়েছে আরও দুই ব্যক্তিকে।

আইপিএল নিয়ে জুয়া চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হলেন প্রাক্তন রঞ্জি ক্রিকেটার রবিন মরিস। নিজের ফ্ল্যাট থেকে বেটিং চক্র চালানোর অভিযোগ এনে মুম্বই ও ওড়িশার হয়ে ফার্স্ট ক্লাস ক্রিকেট খেলা রবিনকে আটক করে ভারসোভা পুলিশ।

প্রাক্তন ক্রিকেটারের আন্ধেরির (ওয়েস্ট) ইয়ারি রোডের ফ্ল্যাট থেকে একই অভিযোগে গ্রেফতার করা হয়েছে ধীরেন্দ্র কুলকার্নি ও রোহিত ভিমান্না নামে আরও দুই ব্যক্তিকে। তিন জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ হানা দেয় রবিনের আস্তানায়। আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ নিয়ে বেটিং করার কথা স্বীকার করে নিয়েছেন তিন অভিযুক্ত, এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। অভিযুক্তদের কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল ফোন, দু'টি ট্যাব ও নগদ ৯ হাজার টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

আন্ধেরির মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট সোমবার পর্যন্ত অভিযুক্তদের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। বেআইনি কাজে যুক্ত থাকার অভিযোগ রবিনের বিরুদ্ধে এই প্রথম নয়। গত বছর এক লোন এজেন্টকে অপহরণের অভিযোগ উঠেছিল রবিন ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে।

রবিন মরিস ৪২টি ফার্স্ট ক্লাস ম্যাচে ১৩৫৮ রান সংগ্রহ করেছেন। উইকেট নিয়েছেন ৭৬টি। ৫১টি লিস্ট-এ ম্যাচে তিনি ১৩৯৭ রান করেছেন ও ৪৬টি উইকেট নিয়েছেন। ২টি টি-২০ ম্যাচও খেলেছেন তিনি।

বন্ধ করুন