বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > ৩০টি উইকেট নিয়ে বেগুনি টুপি জিতেছেন, তা সত্ত্বেও IPL 2020-র সেরা দলে নেই রাবাদা!
বেগুনি টুপি হাতে কাগিসো রাবাদা। ছবি- আইপিএল।
বেগুনি টুপি হাতে কাগিসো রাবাদা। ছবি- আইপিএল।

৩০টি উইকেট নিয়ে বেগুনি টুপি জিতেছেন, তা সত্ত্বেও IPL 2020-র সেরা দলে নেই রাবাদা!

  • হর্ষ ভোগলের বেছে নেওয়া আইপিএল একাদশে জায়গা পেলেন না বিরাট, বরুণরাও।

টুর্নামেন্টের সেরা বোলারই কিনা জায়গা পেলেন না আইপিএল ২০২০-র সেরা দলে! ঠিক এমনটাই চোখে পড়ছে প্রখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলের বেছে নেওয়া আইপিএল একাদশে। ব্যাটিং অর্ডার অনুয়ায়ী গড়া নিজের দলে রাবাদাকে জায়গা দিলেন না হর্ষ।

৩০টি উইকেট নিয়ে আইপিএল ২০২০-র বেগুনি টুপি জিতেছেন রাবাদা। তা সত্ত্বেও তাঁকে দলে রাখার প্রয়োজন মনে করেননি হর্ষ।

কাগিসো রাবাদা ছাড়াও হর্ষর দলে জায়গা পাননি বিরাট কোহলি, ট্রেন্ট বোল্ট, দেবদূত পাডিক্কালরা। পাডিক্কাল টুর্নামেন্টের সেরা উঠতি ক্রিকেটারের পুরস্কার জিতেছেন। নাম নেই কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তীরও।

হর্ষ চার বিদেশির কোটায় বেছে নিয়েছেন মুম্বইয়ের কায়রন পোলার্ড, সানরাইজার্স হায়দরাবাদের রশিদ খান, রাজস্থান রয়্যালসের জোফ্রা আর্চার এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এবি ডি'ভিলিয়র্সকে। তিনি ওপেনার হিসেবে দলে নিয়েছেন লোকেশ রাহুল ও শিখর ধাওয়ানকে।

মুম্বই ইন্ডিয়ান্সের চারজন ক্রিকেটারকে দলে রেখেছেন হর্ষ। ব্যাটিংয়ে সূর্যকুমার ও হার্দিক পান্ডিয়ার সঙ্গে অল-রাউন্ডার পোলার্ড ও পেসার বুমরাহকে জায়গা করে দিয়েছেন নিজের দলে।

হর্ষ ভোগলের আইপিএল একাদশ:- লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, সূর্যকুমার যাদব, এবি ডি'ভিলিয়র্স, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, রশিদ খান, জোফ্রা আর্চার, জসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল ও মহম্মদ শামি।

বন্ধ করুন