বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: বিরাটের কিট ব্যাগ থেকে কী চুরি করতে চান ডি'ভিলিয়র্স? নিজেই জানালেন ভিডিওয়
বিরাট কোহলি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
বিরাট কোহলি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2020: বিরাটের কিট ব্যাগ থেকে কী চুরি করতে চান ডি'ভিলিয়র্স? নিজেই জানালেন ভিডিওয়

  • আরিসিবি অধিনায়ক কিট ব্যাগ খুলে দেখালেন কী কী রয়েছে তাতে।

বিরাট কোহলির ব্যাটিং দেখতে পছন্দ করেন না, এমন লোক ক্রিকেট বিশ্বে খুঁজে পাওয়া দুষ্কর। স্বাভাবিকভাবেই কোহলির কিট ব্যাগে কী কী থাকে, তা জানার সুযোগ কেউই হাতছাড়া করতে চাইবেন না।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অনুরাগীদের সামনে ঠিক সেই রহস্যই উন্মোচন করে। সোশ্যাল মিডিয়ায় আরসিবি একটি ভিডিও পোস্ট করে, যেখানে কোহলি নিজে তাঁর কিট ব্যাগের কোথায় কী রাখা থাকে, তা একে একে দেখান অনুরাগীদের।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

কোহলি জানান, তাঁর কিট ব্যাগে এক জোড়া থাই প্যাড, এক্সট্রা আরসিবি টুপি, থাই গার্ড, এক জোড়া প্যাড, ১০-১২ জোড়া গ্লাভস, বাড়তি এক জোড়া পুমা ওয়ান-এইট জুতো, গ্রিপ পোল, ব্যাট স্টিকার, রিস্ট ব্যান্ড, হেলমেট, এলবো স্লিভস, এক জোড়া ফিল্ডিং গ্লাভস, হেলমেটের জন্য সোয়েট ব্যান্ড, গ্রিপটেক ক্রিম, হেলমেট কভার ও ২টি প্র্যাকটিস ব্যাট থাকে।

বিরাট কিট ব্যাগের একেবারে পিছনে একটি ছোট্ট চেনের হদিশ দেন। যেটি খুলে তিনটি ব্যাট রাখার জায়গা দেখান। বিরাট এটাও জানান যে, তিনি আপাতত ২টি ব্যাট নিয়ে আসেন অনুশীলনের জন্য।

কোহলি যখন কিট ব্যাগ খুলে দেখাচ্ছিলেন ঠিক তখনই এবি ডি'ভিলিয়র্স এসে উপস্থিত হন এবং বলেন যে, কিট ব্যাটের পিছনে এই জায়গাটা তিনি দেখে রাখলেন, যেখানে কোহলি তাঁর ব্যাটগুলি রাখেন। পরে তিনি একটি বা দু'টি ব্যাট তিনি চুরি করতে পারেন।

বন্ধ করুন