বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: কলকাতার বিরুদ্ধে আঙুলে চোট, IPL থেকে ছিটকে গেলেন অমিত মিশ্র
এই ক্যাচ ধরতে গিয়ে চোট পেয়েছিলেন অমিত মিশ্র (ছবি সৌজন্য আইপিএল)
এই ক্যাচ ধরতে গিয়ে চোট পেয়েছিলেন অমিত মিশ্র (ছবি সৌজন্য আইপিএল)

IPL 2020: কলকাতার বিরুদ্ধে আঙুলে চোট, IPL থেকে ছিটকে গেলেন অমিত মিশ্র

  • এবারের আইপিএলে তিনটি ম্যাচ খেলেছিলেন মিশ্র।

চোট সারিয়ে সবেই ফিরেছেন রবিচন্দ্রন অশ্বিন। সেই স্বস্তির মধ্যেই দিল্লি ক্যাপিটালসের গলায় কাঁটা হয়ে বিঁধল অমিত মিশ্রের চোট। শনিবার শারজায় আঙুলে চোট পেয়ে এবারের আইপিএল থেকে ছিটকে গেলেন লেগ স্পিনার।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বল করার সময় নীতিশ রানার নীচু ক্যাচ ধরতে গিয়ে আঙুলে চোট পান মিশ্র। সবমিলিয়ে দু'ওভার বল করে মাঠ ছেড়ে বেরিয়ে যান ৩৭ বছরের বোলার। সেই স্পেলে ১৪ রান দিয়ে শুভমন গিলের উইকেট নেন তিনি। তবে তাঁর চোট নিয়ে দিল্লি শিবিরে উদ্বেগ তৈরি হয়েছিল।

সেই উদ্বেগ সত্যি করে বুধবার মিশ্রের ম্যানেজমেন্ট দলের তরফে সংবাদসংস্থা পিটিআইকে বলা হয়েছে, ‘অমিতের অনামিকায় চিড় ধরেছে এবং আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। অবশ্যই এটা অত্যন্ত হতাশাজনক খবর। কারণ উনি দিল্লি ক্যাপিটালসের পরিকল্পনার অবিচ্ছেদ্য অংশ ছিলেন।’ আপাতত চোট সারানো ও রিহ্যাবের জন্য ভারতে ফিরে যাবেন।

এবারের আইপিএলে তিনটি ম্যাচ খেলেছিলেন মিশ্র। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২৫ রানে দু'উইকেট নিয়েছিলেন। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে উইকেট কলামে তাঁর নাম না উঠলেও দুরন্ত বোলিং করেছিলেন। চার ওভারে দিয়েছিলেন ২৩ রান। অক্ষর প্যাটেলের সঙ্গে জুটিতে চেন্নাইের রানের গতি কার্যত আটকে রেখেছিলেন।

বন্ধ করুন