বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > গেইলের জুতোর ফিতে বাঁধার নেপথ্যে মতলব ফাঁস করলেন অশ্বিন
এই সেই ছবি
এই সেই ছবি

গেইলের জুতোর ফিতে বাঁধার নেপথ্যে মতলব ফাঁস করলেন অশ্বিন

রসিকতা করলেন দিল্লি ক্যাপিটালসের বোলার। 

এই মুহূর্তে দিল্লি যখন আইপিএলের ক্রমতালিকায় প্রথম দুইয়ে শেষ করার লড়াই চালাচ্ছে ঠিক তখন প্রথম চারে শেষ করে প্লে অফে যাওয়ার লড়াই চালাচ্ছে কিংস ইলেভেন পঞ্জাব। তাই এই দুইদল যখন সম্প্রতি আইপিএলে একে অপরের বিরুদ্ধে লড়াই করেছিল তখন এক উপভোগ্য ম্যাচ হওয়ার আশায় ছিল দর্শকরা। আর বাস্তবে ঘটেও তাই। তবে সেই ম্যাচে দিল্লিকে হারিয়ে শেষ হাসি হাসে পঞ্জাব।

দিল্লির দেওয়া রান তাড়া করতে নেমে প্রথমে লোকেশ রাহুলের উইকেট হারিয়ে বেকায়দায় পড়েছিল পঞ্জাব। এই আইপিএলের কমলা টুপির মালিক মাত্র ১৫ রান করেই প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। তারপর পঞ্জাবের ইনিংসের পন্ঞ্চম ওভারে ২৬ রান একাই তুলে ম্যাচ জমিয়ে দেন ক্যারিবিয়ান জায়ান্ট ক্রিস গেইল। তবে এর পরের ওভারে রান তোলার গতিরুদ্ধ করার লক্ষ্যে শ্রেয়স আইয়ার বোলিং করতে আনেন রবি অশ্বিনকে। তিনি সেই ওভারেই গেইলকে ফিরিয়ে দিল্লিকে ম্যাচে ফেরান। যদিও শেষরক্ষা হয়নি।

এরপর অশ্বিন নিজের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে তার ক্রিস গেইলের জুতোর ফিতে বাঁধার একটি ছবি আপলোড করেন এবং লেখেন 'দ্য ডেভিল ইজ অলওয়েজ অন দ্য ডিটেল। তার দুইপা ফিতে দিয়ে বেধে দাও। তারপর তাকে বল করে। দিল্লি ক্যাপিটালসের জন্য আজকের দিনটি খুব কঠিন ছিল।আমরা পরের ম্যাচে আর ও শক্তিশালী হয়ে ফিরে আসব।'

 প্রসঙ্গত এই মুহূর্তে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষে আছে দিল্লি আর ৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে কিংস ইলেভেন। 

বন্ধ করুন