বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে আমিরশাহি থেকে পৌঁছয়নি মার্শের স্ক্যান রিপোর্ট
আহত মিচেল মার্শ। ছবি- আইপিএল।
আহত মিচেল মার্শ। ছবি- আইপিএল।

IPL 2020: ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে আমিরশাহি থেকে পৌঁছয়নি মার্শের স্ক্যান রিপোর্ট

  • সানরাইজার্সের প্রথম ম্যাচেই চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যান অজি তারকা। 

শুভব্রত মুখার্জি

আইপিএলের শুরুতেই জোর ধাক্কা খায় ২০১৮ সালের আইপিএল চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম ম্যাচেই ছিটকে যায় তাদের এবারের আইপিএলের অন্যতম বড় অস্ত্র অস্ট্রেলিয়ার অল-রাউন্ডার মিচেল মার্শ। উল্লেখ্য, মাত্র চার বল করেই আইপিএল থেকে ছিটকে যান সানরাইজার্স হায়দরাবাদের অল-রাউন্ডার মিচেল মার্শ। পরে রান তাড়া করতে নামার সময় তিনি ব্যাট করতে নামলেও ব্যাট হাতে কিছুই তাঁর পক্ষে করা সম্ভব হয়নি। তার পর আমিরশাহি থেকে অস্ট্রেলিয়ায় ফিরে গিয়েছেন তিনি।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দেশে ফেরার পরে এক অদ্ভুত সমস্যার সম্মুখীন হয়েছেন মার্শ। সেখানে এখনও পৌঁছয়নি তাঁর পায়ের স্ক্যান রিপোর্ট। অর্থাৎ সোজা কথায় উধাও হয়ে গিয়েছে তার রিপোর্ট। কিন্তু কীভাবে? গেলই বা কোথায়? আমিরশাহি থেকে এখনও ক্রিকেট অস্ট্রেলিয়ার হাতে এসে পৌঁছয়নি মিচেল মার্শের চোটের সেই রিপোর্ট। ফলে জল্পনা বেড়েছে।

উল্লেখ্য, ব্যাঙ্গালোরের ওপেনিং ম্যাচেই গোড়ালিতে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যান মার্শ। অস্ট্রেলিয়ায় পৌঁছে একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে তিনি জানালেন এই কথাটি। তাঁর ধারণা আইপিএল থেকে ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে পাঠানো হয়নি রিপোর্ট। আমিরশাহিতে তিনি যে চোটের জায়গায় স্ক্যান করিয়েছিলেন, তা নিশ্চিত করেন তিনি। কিন্তু তার রিপোর্টের কি হয়েছে, ২৮ বছর বয়সী এই অল-রাউন্ডার বুঝতে পারছেন না।

বন্ধ করুন