বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020 সফল করার জন্য কৃতিত্ব ৮ দলের ক্রিকেটারদের, মন ছোঁয়া বার্তায় কৃতজ্ঞতা জানালেন সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- ইনস্টাগ্রাম।
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- ইনস্টাগ্রাম।

IPL 2020 সফল করার জন্য কৃতিত্ব ৮ দলের ক্রিকেটারদের, মন ছোঁয়া বার্তায় কৃতজ্ঞতা জানালেন সৌরভ

  • করোনা মহামারির কঠিন সময়ে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ আয়োজন ছিল চ্যালেঞ্জের।

করোনা মহামারির আবহে আট দলের ইন্ডিয়ান প্রিমিয়র লিগ আয়োজনের ঝুঁকি ছিল কতটা, তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। সামান্যতম ভুলেই টুর্নামেন্ট মাঝপথে ভেস্তে যেতে পারত। বিসিসিআই অত্যন্ত বিচক্ষণতার সঙ্গে টুর্নামেন্ট সফলভাবে আয়োজন করেছে।

সাফল্যের সঙ্গে আইপিএল আয়োজন করে ভারতীয় ক্রিকেট বোর্ড কঠিন সময়ে আনন্দ উপহার দিয়েছে কোটি কোটি ক্রিকেটপ্রেমীদের। স্বাভাবিকভাবেই ক্রিকেটবিশ্বেক কুর্নিশ আদায় করে নিচ্ছে বিসিসিআই। প্রশংসিত হচ্ছেন বোর্ড কর্তারাও।

তবে স্বয়ং বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় মনে করছেন যে, এই সাফল্য শুধু বিসিসিআইয়ের নয়। বরং কৃতিত্ব প্রাপ্য আট দলের ক্রিকেটারদের। সেকারণেই তিনি সোশ্যাল মিডিয়ায় হৃদয় ছোঁয়া বার্তায় কৃতজ্ঞতা জানালেন আইপিএলে অংশ নেওয়া প্রত্যেক ক্রিকেটারকে।

টুইটারে সৌরভ লেখেন, ‘বিসিসিআই ও তার কর্মকর্তাদের পাশাপাশি আমি ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানাচ্ছি প্রত্যেকটা আইপিএল দলের সমস্ত ক্রিকেটারদের। টুর্নামেন্টকে সফল করার জন্য কঠোর বায়ো-বাবলের মধ্যে নিজেদের সীমাবদ্ধ রেখেছিল ক্রিকেটাররা। মানসিকভাবে এটা অত্যন্ত কঠিন কাজ। তোমাদের এই দায়বদ্ধতাই ভারতীয় ক্রিকেটকে এই জায়গায় নিয়ে এসেছে।’

সৌরভ বরাবর দাবি করে আসেন, ক্রিকেট খেলায় ক্রিকেটাররাই মুখ্য। বাকি সবকিছু পিছনে থাকে। এক্ষেত্রে বিসিসিআই সভাপতি ক্রিকেটারদের কৃতিত্ব দিয়ে বুঝিয়ে দিলেন, প্রশাসকের চেয়ারে বসলেও নিজের ধারণা থেকে একচুলও সরেননি তিনি।

বন্ধ করুন