বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: বেন স্টোকস আসছেন, সমর্থকদের খুশির খবর দিল রাজস্থান রয়্যালস
বেন স্টোকস। -ফাইল ছবি (টুইটার)।
বেন স্টোকস। -ফাইল ছবি (টুইটার)।

IPL 2020: বেন স্টোকস আসছেন, সমর্থকদের খুশির খবর দিল রাজস্থান রয়্যালস

  • পিতার অসুস্থতার জন্য বেশ কিছুদিন ক্রিকেট থেকে দূরে ছিলেন তারকা অল-রাউন্ডার।

আবু ধাবিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মাঠে নামার ঠিক আগে অনুরাগীদের সুখবর দিল রাজস্থান রয়্যালস। ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হল, যাবতীয় জল্পনায় ইতি টেনে শেষমেশ আইপিএল খেলতে আসছেন বেন স্টোকস।

বাবার অসুস্থতার জন্য পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজের মাঝপথেই ইংল্যান্ডের জাতীয় দল ছেড়ে নিউজিল্যান্ডে পাড়ি দিয়েছিলেন তারকা অল-রাউন্ডার। পরে পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজে তো বটেই, এমনকি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু'টি সীমিত ওভারের সিরিজেও ইংল্যান্ডের হয়ে মাঠে নামেননি স্টোকস।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আইপিএল খেলতে সব বিদেশি তারকারাই এতদিনে আমিরশাহি পৌঁছে গিয়েছেন। একা বাকি ছিলেল স্টোকস। স্বাভাবিকভাবেই বিশ্বের সেরা অল-রাউন্ডারের আইপিএলে অংশ নেওয়া নিয়ে একটা অনিশ্চয়তার মেঘ ঘণীভূত হয়েছিল। যে বাতাবরণটা কেটে গেল শনিবার।

রাজস্থান রয়্যালসের তরফে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়া হল, আমিরশাহি আসছেন স্টোকস। টুইটারে স্টোকসের বিমানে বসা একটি ছবি পোস্ট করে রাজস্থান। ক্যাপশনে একটা স্মাইলি ও বিমানের ইমোজির সঙ্গে লেখা হয় 'স্টোকড।'

যদিও তার আগেই স্টোকস বিমানবন্দরে বাবার সঙ্গে অপেক্ষা করার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘বিদায় কখনও সহজ হয় না।’

View this post on Instagram

Goodbye’s never get easier ❤️❤️

A post shared by Ben Stokes (@stokesy) on

উল্লেখ্য, স্টোকসের পিতা জেড, যিনি নিউজিল্যান্ডের হয়ে রাগবি খেলেছেন, ব্রেন ক্যান্সারে আক্রান্ত। সেকারণেই ব্রিটিশ তারকা ক্রিকেট থেকে দূরে থেকে কঠিন সময়ে কিছুদিন পরিবারের সঙ্গে ছিলেন নিউজিল্যান্ডে।

বন্ধ করুন