বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: KKR-এর সিদ্ধান্তে অবাক স্টোকস, মজার ছলে যুবরাজের খোঁচা
বেন স্টোকস ও যুবরাজ সিং। ছবি- গেটি ইমেজেস।
বেন স্টোকস ও যুবরাজ সিং। ছবি- গেটি ইমেজেস।

IPL 2020: KKR-এর সিদ্ধান্তে অবাক স্টোকস, মজার ছলে যুবরাজের খোঁচা

  • চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নাইট রাইডার্সের একটি সিদ্ধান্ত পছন্দ হয়নি ব্রিটিশ অল-রাউন্ডারের।

আমিরশাহিতে পৌঁছনোর পর কোয়ারান্টাইনে রয়েছেন বেন স্টোকস। তবে নজর রয়েছে আইপিএলে। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় দেখাচ্ছে রাজস্থান রয়্যালসের ব্রিটিশ অল-রাউন্ডারকে। বিশেষ করে আইপিএল ম্যাচের বিভিন্ন ঘটনা নিয়ে বেশ কয়েকটা টুইট করতে দেখা গিয়েছে স্টোকসকে।

কেকেআর বনাম সিএসকে ম্যাচের মাঝেও এমনই একটি টুইট করেন স্টোকস, যার অসাধারণ রিপ্লাই দেন যুবরাজ সিং। স্টোকস আসলে নাইট রাইডার্সের একটি সিদ্ধান্তের সঙ্গে একমত হতে পারেননি। কেকেআর টিম ম্যানেজমেন্টের এমন সিদ্ধান্ত যে তাঁকে অবাক করেছে, সেটাই বুঝিয়ে দেন তারকা অল-রাউন্ডার।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

চেন্নাই ম্যাচে সুনীল নারিনের বদলে রাহুল ত্রিপাঠীকে ওপেন করতে পাঠায় নাইট রাইডার্স। নারিন পিঞ্চ হিটার হিসেবে চার নম্বরে ব্যাট করতে নামেন। ইয়ন মর্গ্যানের মতো ব্যাটসম্যান ডাগআউটে বসে রয়েছেন, অথচ নারিন তাঁর আগে ব্যাট করতে নামছেন কোন যুক্তিতে, সেটা বোধগম্য হয়নি স্টোকসের।

বেন টুইট করেন, 'মর্গ্যানেরও আগে নারিন?' যুবরাজ এই টুইটের রিপ্লাইয়ে লেখেন, 'ঠিক, এটা স্টোকসের আগে যুবরাজের ব্যাট করতে নামার মতো! কখনও কখনও অল-রাউন্ডারকে আগে নামিয়ে দেওয়া হয়। একজন বোলার যে কিনা ব্যাট করতে পারে, তাকে চালিয়ে খেলার জন্য বিশেষজ্ঞ ব্যাটসম্যানের থেকেও আগে নামানো হয়!'

বন্ধ করুন