বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: বাড়ি ফেরার আগে চেন্নাই সমর্থকদের মনোবল বৃদ্ধি চোট পাওয়া ব্র্যাভোর
ব্র্যাভো
ব্র্যাভো

IPL 2020: বাড়ি ফেরার আগে চেন্নাই সমর্থকদের মনোবল বৃদ্ধি চোট পাওয়া ব্র্যাভোর

  • এবারের জন্য আইপিএলে যাত্রা শেষ ব্র্যাভোর। 

সিপিএল ফাইনালে ত্রিনবাগো নাইট রাইডার্সকে জিতিয়ে কুচকির চোট নিয়েই আইপিএলে খেলতে আসেন ব্র্যাভো। ফলে প্রথম দিকের সিএসকের বেশ কয়েকটি ম্যাচে খেলতে পারেননি তিনি। তার অনুপস্থিতিতে যথেষ্ট বেকায়দায় পড়ে সিএসকে। একের পর এক ম্যাচ হেরে তারা এখন ক্রমতালিকায় সবার নীচে।

তারপর কয়েকটা ম্যাচে ব্র্যাভোকে পেলেও চেন্নাইয়ের পারফরম্যান্স এর কোন পার্থক্য হয়নি। এমন অবস্থায় দিল্লির বিরুদ্ধে খেলতে নেমে ব্র্যাভো তাঁর পুরনো চোটের জায়গায় ফের আঘাত পান। এতটাই গুরুতর সেই চোট যে তার আইপিএল এবারের মতন শেষ হয়ে গেল। চেন্নাইয়ের কোচ ফ্লেমিং আগেই বলেছিলেন ব্রাভোর চোট যেরকম গুরুতর তাতে দুসপ্তাহের আগে সারার কোন সম্ভাবনা নেই। এবার চেন্নাইয়ের ডাক্তারদের পরামর্শ নিয়ে ব্র্যাভো জানিয়ে দিলেন তিনি আর এই আইপিএলে খেলার় মতন অবস্থায় নেই।

আরব আমিরশাহি ছেড়ে যাওয়ার মূহুর্তে ব্র্যাভো সিএসকের ফ্যানদের জন্য দিয়ে গেলেন এক ভিডিও বার্তা। তিনিও জানেন সময় কঠিন। তাই সমর্থকদের সমর্থন খুব দরকার, না হলে চেন্নাইয়ের হাল আর ও খারাপ হতে পারে। ব্র্যাভো বলেন 'এটা অত্যন্ত দুঃখজনক যে আমাকে আমার দল সিএসকেকে ছেড়ে এই মুহূর্তে চলে যেতে হচ্ছে। সমস্ত কট্টর চেন্নাই সমর্থকদের কাছে আমার আবেদন এই কঠিন সময়ে দলের পাশে দাঁড়ান।দলকে সাপোর্ট করুন,উৎসাহ দিন।' ব্র্যাভোর আশা দল ফের ঘুরে দাঁড়াবে, চ্যাম্পিয়নদের মতো খেলবে। ১০টি ম্যাচের পর তিনটি ম্যাচ জিতেছে চেন্নাই। তাদের বাকি ম্যাচগুলি তো জিততেই হবে ও আশা করতে হবে অন্য ম্যাচগুলির ফলাফল তাদের দিকে যায়। তাহলেই হয়তো প্লে-অফে যেতে পারবেন তাঁরা। 

 

বন্ধ করুন