বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- ধোনিকে অপ্রিয় সত্যি কথাটা বললেন ব্রায়ান লারা
আউট ধোনি, খুশি চাহাল (PTI)
আউট ধোনি, খুশি চাহাল (PTI)

IPL 2020- ধোনিকে অপ্রিয় সত্যি কথাটা বললেন ব্রায়ান লারা

  • একদা মধ্যগগনে থাকা মাহি আজ তাঁর সেরা সময়ের ছায়া মাত্র। 

বয়স যে ধীরে ধীরে তাঁর খেলায় থাবা বসাচ্ছে একথা অনস্বীকার্য। তার উপরে রয়েছে আরবের প্রবল দাবদাহ । ফলে নাভিশ্বাস অবস্থা হচ্ছে তাঁর । ব্যাটে রান নেই। দল পরপর ম্যাচ হেরে লিগ টেবিলের তলার দিকে। সবমিলিয়ে অবস্থাটা একেবারেই ভাল নয় মহেন্দ্র সিং ধোনি বা চেন্নাই সুপার কিংসের।

 কেকেআরের বিরুদ্ধে জেতা ম্যাচ মাঠে ফেলে এসেছে ধোনিরা। মাত্র ১০ রানে হেরেছে তাঁরা। ধোনি যখন ব্যাট করতে নামেন সে সময়তে চেন্নাইয়ের দরকার ছিল ৪৭ বলে ৬৮ রান। তবে ১১-১৫ ওভারের মধ্যে তারা মাত্র ২০ রান করতে সমর্থ হয়‌। ধোনি স্বয়ং ১২ বলে ১১ রান করে আউট হন। 

তারপরের ম্যাচে আরসিবির কাছে ৩৭ রানে বড় হার ধোনিবাহিনীর। ফের ব্যাট হাতে ব্যার্থ ক্যাপ্টেন কুল। চালাতে গিয়ে ডিপে ক্যাচ আউট হয় ফেরেন তিনি। 

এবার এই ব্যাপারে মুখ খুললেন কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা। ব্রডকাস্টারদের হয়ে ম্যাচ শেষের এক শো চলাকালীন তিনি মন্তব্য করলেন 'আমি ধোনির ম্যাচ শেষ করতে না পারা দেখে খুব অবাক হচ্ছি। আমি বিশ্বাস করি এখন সময় এসেছে ধোনিকে তাঁর ব্যাটিং অর্ডার নিয়ে নমনীয় হতে হবে। আমার মনে হয় ব্যাটিং অর্ডারে বদল আনতে ধোনির অন্য ক্রিকেটারদের দিকেও লক্ষ্য দেয়া উচিত।ধোনি একজন গ্রেট ফিনিশার সে ব্যাপারে কোন সন্দেহ নেই। আমার মনে হয় ওর জন্য সময়টা ভাল যাচ্ছে না। আপনি জাদেজার দিকে তাকান। যখন জাদেজা কেকেআরের বিরুদ্ধে ব্যাট করতে এসেছিল তখন আর প্রায় কিছু করা অসম্ভব ছিল। তাও ও লড়াইটা চালিয়ে গেছে। একটা সময় ম‌্যাচটা চেন্নাইয়ের মুঠোয় ছিল। ১০ ওভারে ৯০ রান উঠে গেছিল। সেখান থেকে এই হার মানা যায়না।'

মোটের কথা মাহি নয় ফিনিশার হিসেবে জাড্ডুকে বেছে নেওয়া উচিত চেন্নাইয়ের, মনে করছেন ক্রিকেটের যুবরাজ ব্রায়ান চার্লস লারা। 

বন্ধ করুন