বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: চেন্নাই সুপার কিংসে ওয়াটসন যুগের অবসান, অবসরের গ্রহে অজি অল-রাউন্ডার
মাঠে নিজেকে উজাড় করে দেওয়ার জন্য সিএসকের তরফে বিশেষ স্বীকৃতি শেন ওয়াটসনকে। ছবি- টুইটার।
মাঠে নিজেকে উজাড় করে দেওয়ার জন্য সিএসকের তরফে বিশেষ স্বীকৃতি শেন ওয়াটসনকে। ছবি- টুইটার।

IPL 2020: চেন্নাই সুপার কিংসে ওয়াটসন যুগের অবসান, অবসরের গ্রহে অজি অল-রাউন্ডার

  • সোশ্যাল মিডিয়ায় সব ধরণের ক্রিকেট থেকে সন্যাস নেওয়ার কথা জানিয়ে দিলেন CSK-র অজি তারকা।

আইপিএল ২০২০ অভিযান শেষ করেই সিএসকের সতীর্থদের নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছিলেন বলে শোনা গিয়েছিল। এবার শেন ওয়াটসন সরকারিভাবে ঘোষণা করলেন, সব ধরণের ক্রিকেট থেকে সন্যাস নিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় নিজের অবসরের কথা জানিয়ে দেন চেন্নাই সুপার কিংসের তারকা অল-রাউন্ডার। ৩৯ বছর বয়সী ওয়াটসন ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। গত বছরই বিগ ব্যাশ লিগে মাঠে না নামার কথাও ঘোষণা করেছেন তিনি। শুধু মাত্র আইপিএলের সিএসকের জার্সিতে খেলতে নামতেন। সেই অধ্যায়েও দাঁড়ি টেনে দিলেন শেন। সুতরাং, চেন্নাই সুপার কিংসে অবসান হল ওয়াটসন যুগের।

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় ওয়াটসন বলেন, 'এটা শুরু হয়েছিল সেদিন থেকে, যথন ছোট বয়সে একটা টেস্ট ম্যাচ দেখে মাকে বলেছিলাম, আমিও অস্ট্রেলিয়ার হয়ে খেলতে চাই। এখন যখন আমি সব ধরণের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করছি, স্বপ্ন সত্যি করতে পারার জন্য নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।'

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার হয়ে ওয়াটসন ৫৯টি টেস্ট, ১৯০ টি ওয়ান ডে ও ৫৮টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। ২০০৭ ও ২০১৫ সালে অস্ট্রেলিয়ার আইসিসি বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন তিনি। মোট ১৪৫টি আইপিএল ম্যাচ খেলেছেন অজি তারকা। ৩৮৭৪ রান করার পাশাপাশি ৯২টি উইকেটও নিয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়র লিগে।

বন্ধ করুন