বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: হাসপাতালে এটা কী করছেন গেইল? ধন্দে পড়লেন নেটিজেনরা
হাসপাতালের বেডে শুয়েও 'কুল' অবতারে ক্রিস গেইল (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
হাসপাতালের বেডে শুয়েও 'কুল' অবতারে ক্রিস গেইল (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)

IPL 2020: হাসপাতালে এটা কী করছেন গেইল? ধন্দে পড়লেন নেটিজেনরা

  • সেই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে।

শুভব্রত মুখার্জি

তিনি ‘ইউনিভার্সাল বস’ নামেই পরিচিত সমর্থকদের কাছে। শুধু মাঠ নয়, মাঠের বাইরেই তাঁর ‘কুল’ অবতার বারবার জুগিয়েছে বিনোদন। এবার আইপিএলে কিংস ইলেভন পঞ্জাবের দলে থাকলেও এখনও খেলা হয়নি একটি ম্যাচও। শেষ দু'ম্যাচে কোচ অনিল কুম্বলে তাঁকে দলে রাখতে চাইলেও পেটের গোলমালের জেরে এখন তিনি হাসপাতালের শয্যায়।

সেখানেও তিনি প্রতি মুহূর্তে জীবনকে উপভোগ করেন। খেলা হোক বা ব্যক্তিগত জীবন সব ক্ষেত্রেই এক বর্ণময় চরিত্র তিনি। জীবনবোধ ক্রিস গেইলের কাছে সম্পূর্ণ অন্যরকম‌। সেখানে কোনও একটা বিষয় নিয়ে তাঁর মতো মানুষের মন খারাপ করে বসে থাকার প্রশ্নই ওঠে না।

ফুড পয়জনিংয়ের জন্য গেইলের শরীর খারাপ হয়ে যায়। নাহলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তাঁকে প্রথম একাদশে রাখা হত বলে জানিয়েছিলেন কুম্বলে। হাসপাতালের বিছানায় শুয়েও জীবনকে উপভোগ করতে ভোলেননি গেইল। পোস্ট করেছেন একটি ছবি। হাতে কাঁচের গ্লাস, দু'চোখে শসার টুকরো, মুখে গাজরের টুকরো আর বাঁ-হাতে ধরে রয়েছেন ফোনের রিসিভার। দেখে বোঝার উপায় নেই যে তিনি অসুস্থ। আর সেই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে।

ছবি পোস্ট করে ক্যাপশনে গেইল লিখেছেন, 'আমি আপনাদের একটা কথা বলতে পারি। কখনও লড়াই না করে হারব না। আমি ইউনিভার্স বস। আর এটা কখনও বদলাবে না। আপনারা চাইলে আমার থেকে কিছু জিনিস শিখতে পারেন। তাই বলে আমি যা করছি সেটাই নকল করতে হবে, এমন কোনও ব্যাপার নেই! তবে আমার স্টাইল ও চমক মনে রাখবেন। আপনাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ।'

বন্ধ করুন