বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: রায়নার চেন্নাই দলে ফেরা নিয়ে কী বললেন সিইও , শুনুন
মিডল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটসম্যানের অভাবে সিএসকে-তে সুরেশ রায়নাকে ফিরিয়ে আনার দাবি জোরালো হয়েছে। 
মিডল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটসম্যানের অভাবে সিএসকে-তে সুরেশ রায়নাকে ফিরিয়ে আনার দাবি জোরালো হয়েছে। 

IPL 2020: রায়নার চেন্নাই দলে ফেরা নিয়ে কী বললেন সিইও , শুনুন

  • CSK দলে সুরেশ রায়নাকে ফিরিয়ে আনার দাবি জোরালো হয়েছে। সে ব্যাপারে মুখ খুললেন সিইও কাশী বিশ্বনাথন।

শুভব্রত মুখার্জি

পাঠানকোটে তার পিসেমশাইয়ের বাড়ির উপর জঙ্গি হামলা, চেন্নাই শিবিরে ১৩ জনের করোনা পজিটিভ হয়ার পরে আইপিএল শুরুর আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে আসেন রায়না‌। এদিকে আইপিএল অভিযান শুরুর পরে প্রথম ম্যাচ জিতলেও পর পর দুটি ম্যাচে লজ্জাজনক হেরেছে চেন্নাই। বার বার ধরা পড়েছে ব্যাটিং ব্যর্থতা। স্বয়ং ধোনি কাঠগড়ায় তুলেছেন ব্যাটসম্যানদের।

রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের কাছে হারার পরে ধোনির দলের মিডল অর্ডার ব্যাটিং চিন্তা বাড়িয়েছে স্টিফেন ফ্লেমিংয়ের। রায়াডু এবং ডু প্লেসিস ছাড়া সে ভাবে ফর্মে নেই কোনও ব্যাটসম্যান। ফলে স্বাভাবিক ভাবেই সুরেশ রায়নাকে ফিরিয়ে আনার দাবি জোরালো হয়েছে। সে ব্যাপারে মুখ খুললেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন।

দুটি ম্যাচেই রান তাড়া করতে গিয়ে মিডল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটসম্যানের অভাবে ভুগতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। রায়নাকে দলে ফেরানো প্রসঙ্গে কাশী বিশ্বনাথন জানিয়েছেন, 'আমার রায়নার পরিবারের পাশে থাকার সিদ্ধান্তকে সম্মান জানাই। আইপিএল থেকে ও নিজেকে সরিয়ে নিয়েছে। এখনই রায়নাকে ফিরিয়ে আনার মতো কোনও পরিকল্পনা আমাদের নেই। আমি ফ্যানদের আশ্বস্ত করতে পারি, যে আমরা খুব শীঘ্রই আইপিএলে কামব্যাক করব। একটা খেলায় একদিন খারাপ যেতেই পারে। আবার একটা ভালো দিন আসবে। আপনাদের মুখে হাসি ফেরাতে কী করা দরকার সেটা আমাদের দলের ছেলেরা জানে‌‌।' 

কাশী জানান, এখনই না হলেও টুর্নামেন্ট চলাকালীন মাঝপথে রায়নাকে আরবভূমে ফিরিয়ে আনতে পারেন চেন্নাইয়ের ম্যানেজমেন্ট। দলের মিডল অর্ডার যে ভঙ্গুর তা বুঝে গিয়েছেন চেন্নাই ম্যানেজমেন্ট। ফলে সেই মিডল অর্ডারে মেরামতির ক্ষেত্রে তারা যে রায়নার শরণাপন্ন হবেন, এ কথা জানাই ছিল বলা চলে।

বন্ধ করুন