বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > ধোনিকে ছেড়ে দেওয়া উচিত চেন্নাইয়ের, মত KKR-র প্রাক্তন তারকার
ধোনিকে ছেড়ে দেওয়া উচিত চেন্নাইয়ের, মত KKR-র প্রাক্তন তারকার (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
ধোনিকে ছেড়ে দেওয়া উচিত চেন্নাইয়ের, মত KKR-র প্রাক্তন তারকার (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

ধোনিকে ছেড়ে দেওয়া উচিত চেন্নাইয়ের, মত KKR-র প্রাক্তন তারকার

  • উবাচ কেকেআরের প্রাক্তন তারকার।

শুভব্রত মুখার্জি

ত্রয়োদশ আইপিএল ছিল চেন্নাই সুপার কিংসের কাছে সবথেকে খারাপ বছর। এবার অধিকাংশ ম্যাচে তাদের পারফরম্যান্স ছিল ছিল হতশ্রী। প্রথমবারের জন্য এবার প্লে-অফ পর্যায়ে যেতে পারেনি মহেন্দ্র সিং ধোনি বাহিনী। স্বয়ং ধোনিও ব্যাট হাতে একেবারেই বলার মতো কোনও পারফরম্যান্স করতে পারেননি। পরের আইপিএলে চেন্নাই সুপার কিংস যদি মাহিকে রেখে দেয়, তাহলে মোটা অঙ্কের টাকা খরচ করতে হবে। সেক্ষেত্রে ধোনির জন্য ১৫ কোটি টাকা খরচ হবে সিএসকের।

মাহির সর্বশেষ পারফরম্যান্স দেখে চেন্নাই সুপার কিংসের উচিত পরেরবার আইপিএলে তাঁকে দলে না রাখা। এমনটাই মত প্রাক্তন ভারতীয় ওপেনার তথা ধারাভাষ্যকার আকাশ চোপড়ার। প্রত্যাশিতভাবেই তাঁর এই মন্তব্য ঘিরে উঠেছে বিতর্কের ঝড়। সমালোচনায় বিদ্ধ হতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ব্যাটসন্যান।

চলতি বছরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে এই আইপিএল একেবারেই সুখের হয়নি ধোনির। প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেও ব্যাট হাতে ধোনি ম্যাজিক দেখা যায়নি। এবার আইপিএলে চেন্নাইয়ের হয়ে একটিও অর্ধশতরান করতে পারেননি ধোনি। ১৪ ম্যাচে করেছেন মাত্র ২০০ রান।

চেন্নাইকে তিন বার আইপিএল চ্যাম্পিয়ন করানো মহেন্দ্র সিং ধোনিকে আগামী বছরের আইপিএলেও অধিনায়ক করবে চেন্নাই। এমনটাই সিদ্ধান্ত নিয়েছে সিএসকে ম্যানেজমেন্ট। কিন্তু প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া মনে করেন, 'ধোনিকে রাখলে তার জন্য ১৫ কোটি টাকা খরচ হবে ফ্র্যাঞ্চাইজির। ওকে ছেড়ে দেওয়া হোক। নিলামে কোনও দল ধোনিকে কেনার জন্য ঝাঁপালে রাইট টু ম্যাচ কার্ড ব্যবহার করে ফের চেন্নাইয়ে নেওয়া যেতে পারে ধোনিকে।'

বন্ধ করুন