বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: করোনাকে হারিয়ে মাঠে ফিরেই চমক চাহারের
উইকেট নেওয়ার পর দীপক চাহারকে অভিনন্দন সতীর্থদের। ছবি- আইপিএল।
উইকেট নেওয়ার পর দীপক চাহারকে অভিনন্দন সতীর্থদের। ছবি- আইপিএল।

IPL 2020: করোনাকে হারিয়ে মাঠে ফিরেই চমক চাহারের

  • আইপিএল খেলতে আমিরশাহি পৌঁছনোর পরেই করোনা আক্রান্ত হয়েছিলেন CSK-র নির্ভরযোগ্য পেসার।

করোনা ভাইরাসও কাবু করতে পারেনি দীপক চাহারকে। চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নেমে টিম ইন্ডিয়ার তারকা পেসার সেটাই বুঝিয়ে দিলেন আইপিএলের উদ্বোধনী ম্যাচে।

আইপিএলের জন্য আমিরশাহি পৌঁছনো বাকি ক্রিকেটারদের শুধুমাত্র প্রতিপক্ষের বিরুদ্ধে ক্রিকেটীয় লড়াইয়েই লক্ষ্য স্থির ছিল। চাহারকে মাঠে নামার আগেই লড়তে হয়েছে ভাইরাস সংক্রমণের বিরুদ্ধে। স্বাভাবিকভাবেই ব্যাঘাত ঘটেছে প্রস্তুতিতে। যদিও মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বল হাতে নিয়ে দীপক বিন্দুমাত্র টের পেতে দেননি কোনও রকম খামতি।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দীর্ঘ লকডাউন পর্বে বল হাতে মাঠে নামার সুযোগ হয়নি। আইপিএলের আগে সংক্ষিপ্ত অবসরে সব ক্রিকেটাররা নিজেদের ছন্দ ফিরে পাওয়ার চেষ্টায় যখন মাঠে ঘাম ঝরাচ্ছিলেন, তখন চাহারকে থাকতে হয়েছিল কোয়ারান্টাইনে। সতীর্থ ঋতুরাজ গায়কোয়াড় এখনও করোনাকে হারিয়ে দলে ফিরতে পারেননি। চাহার মাঠে নেমে শুরুতেই সফল।

রোহিতদের বিরুদ্ধে আইপিএলে ২০২০-র প্রথম ম্যাচে চাহারের হাতে নতুন বল তুলে দেন ধোনি। পরিচিত ছন্দে ধরা দিতে একটু সময় লাগে বটে, তবে দলনায়ককে হতাশ করেননি তিনি। ম্যাচে ৪ ওভারের কোটা পূর্ণ করেন তিনি। ৩২ রান খরচ করে তুলে নেন ২টি উইকেট। দীপক ফিরিয়ে দেন সূর্যকুমার যাদব ও ট্রেন্ট বোল্টকে। নতুন বলে টি-২০ ম্যাচের পাওয়ার প্লে'তে বল করা কোনও পেসারের ক্ষেত্রে এই বোলিং গড় যে নেহাৎ মন্দ নয়, সেটা বোঝার জন্য ক্রিকেট বিশেষজ্ঞ হওয়ার প্রয়োজন হয় না।

বন্ধ করুন