বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: নয়া জার্সি পরে বিরাটদের বিরুদ্ধে নামল দিল্লি, কী কারণে জার্সি বদল জানেন?
সানরাইজার্সের বিরুদ্ধে দিল্লির জার্সি (বাঁদিক), ব্যাঙ্গালোরের বিরুদ্ধে পন্থদের জার্সি (ডানদিকে) (ছবি সৌজন্য আইপিএল)
সানরাইজার্সের বিরুদ্ধে দিল্লির জার্সি (বাঁদিক), ব্যাঙ্গালোরের বিরুদ্ধে পন্থদের জার্সি (ডানদিকে) (ছবি সৌজন্য আইপিএল)

IPL 2020: নয়া জার্সি পরে বিরাটদের বিরুদ্ধে নামল দিল্লি, কী কারণে জার্সি বদল জানেন?

  • দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটাররা সোমবার নানা রঙে রাঙানো জার্সি পরেছিলেন।

শুভব্রত মুখার্জি

ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সহজ জয় তুলে নিয়েছে শ্রেয়স আইয়ারের দিল্লি ক্যাপিটালস। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং - তিন বিভাগেই বিরাট বাহিনীকে টেক্কা দিয়েছেন ঋষভ পন্থরা। যদিও ম্যাচের আগেই খারাপ খবর এসেছিল দিল্লি শিবিরে। আগের ম্যাচে আঙ্গুলে যে চোট পেয়েছিলেন, তার জেরে টুর্নামেন্ট থেকেই ছিটকে গিয়েছেন অমিত মিশ্র।

আইপিএল ২০২০-এর যাবতীয় আপডেট, লাইভ স্কোর, পয়েন্ট তালিকা দেখুন এখানে

মিশ্রবিহীন দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটাররা সোমবার নানা রঙে রাঙানো জার্সি পরেছিলেন।প্রতিদিন যে জার্সিতে সমর্থকরা শ্রেয়সদের দেখতে অভ্যস্ত, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সেই জার্সি ছিল তার থেকে অনেকটাই আলাদা। শ্রেয়সরা নতুন জার্সি পরে মাঠে কেন নামলেন? তাহলে কি তাদের জার্সি বদলে গেল? ক্রিকেট অনুরাগীদের মনে এরকম নানা প্রশ্ন উঠছে।

আর সেই জার্সি পরিবর্তনের কারণটা একেবারেই বাণিজ্যিক। জেএসডব্লিউ গ্রুপ দিল্লির দলের প্রোমোটার সংস্থা। নিজেদের রঙের সংস্থার প্রচারের জন্য বেছে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ম্যাচকে। দিল্লির খেলোয়াড়দের জার্সিতে বুকের কাছে ছিল জেএসডব্লিউ পেইন্টসের বিশেষ ডিজাইনের লোগো। অন্যদিন শুধু জেএসডব্লিউের লোগো ছিল। একইসঙ্গে জার্সির শেষপ্রান্তে ছিল পাঁচটি রঙের সম্ভার। জার্সির রংও খানিকটা কম নীল ছিল।

বন্ধ করুন