বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- ছিটকে গেলেন তারকা পেসার, বড় ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস
চিন্তিত দিল্লি ক্যাপিটালস কোচিং স্টাফ (PTI)
চিন্তিত দিল্লি ক্যাপিটালস কোচিং স্টাফ (PTI)

IPL 2020- ছিটকে গেলেন তারকা পেসার, বড় ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস

  • চোট আঘাতের সমস্যা লেগেই রয়েছে পয়েন্টস টেবিলে ওপরের দিকে থাকা দলের। 

আইপিএলে এই মুহূর্তে যথেষ্ট ভাল জায়গায় রয়েছে শ্রেয়স আইয়ারের দিল্লি। মুম্বইয়ের সঙ্গে ১০ পয়েন্টে থাকলেও রান রেট মুম্বাইয়ের ভাল হওয়ার ফলে তারা রয়েছে একে আর দিল্লি রয়েছে দুইয়ে। তবে চোট আঘাত বেশ চিন্তায় রেখেছে দিল্লি শিবিরকে।

চোটের ফলে এবারের আইপিএলে আর দেখা যাবে না ভারতীয় পেসার ইশান্ত শর্মাকে। বলা ভাল এবারের আইপিএল থেকে ছিটকে গেলেন ইশান্ত শর্মা। পাঁজরের চোটের জন্য তাঁর এবারের মতন আইপিএলের সফর শেষ। ফলে এই আইপিএলের বাকি ম্যাচগুলোতে আর তাঁকে পাবে না দিল্লি ক্যাপিটালস। একটি মাত্র ম্যাচ খেলেই শেষ হয়ে গেল দিল্লি পেসারের এবারের আইপিএল যাত্রা ।

জানা যাচ্ছে ৭ অক্টোবর প্র্যাকটিসের সময়ে তাঁর পাঁজরের বাঁ দিকে চোট লাগে। চোটের স্ক্যান করে গুরুত্ব বুঝে আর ঝুঁকি নেয়নি ক্যাপিটালস ম্যানেজমেন্ট।

সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে একটি ম্যাচেই নেমেছিলেন ইশান্ত। সেই ম্যাচে কোনও উইকেট পাননি তিনি। ইতিমধ্যেই আইপিএল থেকে আঙুলের চোটের জন্য ছিটকে গিয়েছেন অভিজ্ঞ লেগস্পিনার অমিত মিশ্র। তিনি কেকেআর ম্যাচে রিটার্ন ক্যাঁচ নিতে গিয়ে আঙুলের ট্যান্ডনকে ক্ষতিগ্রস্ত করেন। তাঁর অপারেশন করতে হবে।

অশ্বিনের প্রথম ম্যাচে বল করতে গিয়ে কাধে চোট পেলেও পরে তা সেরে যায়। এদিকে চোটের জন্য এক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ঋষভ পন্তকে। পরবর্তী কয়েকটি ম্যাচে পন্তকে ছাড়া নামতে হবে দিল্লিকে। ফলে ইতিমধ্যেই আইপিএলের গর্ভনিং কাউন্সিলের কাছে ইশান্তের পরিবর্ত ক্রিকেটার যাতে তারা দলে নিতে পারেন তার অনুমতি চাওয়া হয়েছে দিল্লি ক্যাপিটালস দলের পক্ষ থেকে।

বন্ধ করুন