বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: অশ্বিনের চোটের কী অবস্থা, জানালেন দিল্লি অধিনায়ক শ্রেয়স
চোটের পর মাঠ ছেড়ে বেরোচ্ছেন অশ্বিন (ছবি সৌজন্য আইপিএল)
চোটের পর মাঠ ছেড়ে বেরোচ্ছেন অশ্বিন (ছবি সৌজন্য আইপিএল)

IPL 2020: অশ্বিনের চোটের কী অবস্থা, জানালেন দিল্লি অধিনায়ক শ্রেয়স

  • একই ওভারে করুণ নায়ার এবং নিকোলাস পুরানকে ফিরিয়ে দেন রবিচন্দ্রন অশ্বিন।

শুভব্রত মুখার্জি

মরু শহরে আইপিএলের দ্বিতীয় ম্যাচ সাক্ষী থেকেছে এক জমজমাট উত্তর ভারতীয় ডার্বির। সেই ম্যাচে কোনও মুহূর্তে মনে হয়েছে দিল্লি ক্যাপিটালস এগিয়ে তো, পরের মুহূর্তে ম্যাচে ফিরেছে পঞ্জাব। প্রথমে ব্যাট করতে নেমে মহম্মদ শামির দাপট কিছুটা সামলে শেষের দিকে মার্কাস স্টইনিস ঝড়ে নির্ধারিত ২০ ওভারে ১৫৭ রান তোলে দিল্লি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভাল করে পঞ্জাব। ওপেনিং জুটিতে ওঠে ৩০ রান। বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন কে এল রাহুল। সেই ধাক্কা সামলে ওঠার আগেই একই ওভারে করুণ নায়ার এবং নিকোলাস পুরানকে ফিরিয়ে দেন রবিচন্দ্রন অশ্বিন। যিনি আবার প্রাক্তন পঞ্জাব অধিনায়ক। দিল্লির জয়ে যে ওভারের মাহাত্ম্য অপরিসীম। কিন্তু সেই দুর্ধর্ষ ওভারেই গ্নেন ম্যাক্সওয়েলের শট আটকাতে গিয়ে কাঁধের উপরে বেকায়দায় পড়ে চোট পান অশ্বিন। ফিজিয়োর সঙ্গে মাঠ ছাড়েন তিনি। ওই এক ওভারই করেন তিনি। দেন মাত্র দু'রান। দিল্লি সুপার ওভারে ম্যাচ জিতলেও অশ্বিনের চোট নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। বিশেষত কাঁধের হাড় সরে গেলে কী হবে, তা নিয়ে উদ্বেগে ছিলেন দিল্লির সমর্থকরা।

ম্যাচ শেষে অশ্বিনের চোট নিয়ে কিছুটা স্বস্তির খবর শোনান দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার। তিনি বলেন, ‘আমি অশ্বিনের সঙ্গে কথা বলেছি। পরের ম্যাচেই খেলতে রাজি আছেন অশ্বিন। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ফিজিয়ো। অশ্বিন খুব দৃঢ়চিত্তের মানুষ। আশা করছি, পরের ম্যাচেই ওকে দলে পাব।’

বন্ধ করুন