বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: সুযোগ না পেলেও সিএসকের প্রশংসায় পঞ্চমুখ তাহির

গতবারের পার্পেল ক্যাপ বিজয়ী। এবার একটি ম্যাচও খেলেননি। স্বভাবতই হতাশ বর্ষীয়ান দক্ষিণ আফ্রিকার স্পিনার ইমরান তাহির। কিন্তু তার জন্যে দলকে দুষছেন না তিনি। বরং চেন্নাই দলের প্রশংসায় পঞ্চমুখ এই পাক বংশোদ্ভূত ক্রিকেটার। 

হালে রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে তাঁর ইউটিউব শোতে এসেছিলেন চেন্নাইয়ের এই ক্রিকেটার। তাঁর খেলা সেরা ফ্র্যাঞ্চাইজি দল কোনটি, সেটি জিজ্ঞেস করলে চেন্নাইকে বাছেন তাহির। তিনি বলেন সারা বিশ্বে গিয়েছি। কিন্তু এত সম্মান কোথাও পায়নি। এত ভালো দেখভাল কোনও দল করেনি, পরিবারের লোকদের সঙ্গেও খুব ভালো ব্যবহার করেছে। চেন্নাইয়ের সমর্থকদেরও প্রশংসা করেন তাহির। 

চেন্নাইয়ের সংস্কৃতির প্রশংসা করেন তাহির বলেন যে কেউ মাঠের পারফরমেন্স নিয়ে চাপ দেয় না। সবাই সাহায্য করেন। চেন্নাই শহরে খেললে দারুন লাগে বলেও জানান তাহির। 

তবে কবে সুযোগ পাবেন, সেই নিয়ে কোনও আন্দাজ নেই তাহিরের। ব্র্যাভো চোটের ফলে মাঠের বাইরে, তাই এটা মনে করা হচ্ছে হয়তো এবার তিনি সুযোগ পাবেন। চেন্নাইয়ের ম্যানেজমেন্টকে ডিফেন্ড করে তাহির বলেন যে চারজন বিদেশি যখন সেট হয়ে যান, তখন পঞ্চমজনকে সুযোগ দেওয়া খুব শক্ত। 

তাহির বলেন যে ফ্যাফ ডু প্লেসি যিনি এত ভাল টি-২০ খেলেন, তাঁকেও পুরো একটি মরশুম জল বইতে হয়েছে। তাঁর দেশীয় ক্রিকেটারের সঙ্গে কথা বলে সেই অভিজ্ঞতার কথা জেনেছেন তাহির। বর্ষীয়ান ক্রিকেটার বলেন সেই অভিজ্ঞতা খুব যন্ত্রনাদায়ক ও এবার তাঁর সঙ্গে সেরকমই হচ্ছে। আপাতত দশটি ম্যাচে ৬ পয়েন্টে সিএসকে। প্রায় ছিটকেই গেছে প্লে-অফের রেস থেকে ধোনি বাহিনী। ফ্লেমিং ইঙ্গিত দিয়েছেন আগামী ম্যাচে কিছু বদল হবে। তাহিরের ভাগ্য সুপ্রসন্ন হয়ে কি না, সেটাই দেখার। 

 

 

বন্ধ করুন