বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > কর্নাটককে মুস্তাক আলি চ্যাম্পিয়ন করা পাডিক্কাল এখন IPL-এ কোহলিদের কাছে দেবদূত
পুরস্কার হাতে দেবদূত। ছবি-আইপিএল।
পুরস্কার হাতে দেবদূত। ছবি-আইপিএল।

কর্নাটককে মুস্তাক আলি চ্যাম্পিয়ন করা পাডিক্কাল এখন IPL-এ কোহলিদের কাছে দেবদূত

  • অভিষেক ম্যাচেই দুরন্ত হাফ-সেঞ্চুরি তরুণ বাঁ-হাতি ব্যাটসম্যানের।

শুভব্রত মুখার্জি

তিন বছরে এই প্রথমবার জয় দিয়ে আইপিএল অভিযান শুরু করেছে আরসিবি। কোহলিদের জয়ে মূখ্য ভূমিকা পালন করেন ব্যাঙ্গালোরের জার্সিতে আইপিএলে আত্মপ্রকাশ করা তরুণ বাঁ-হাতি ব্যাটসম্যান দেবদূত পাডিক্কাল।

বিশ্ব ক্রিকেটে আপাত অচেনা এই নাম এখন শিরোনামে। আইপিএলে নিজের অভিষেক ম্যাচে তাঁর পারফর্ম্যান্স সবাইকে মুগ্ধ করেছে। প্রথম ম্যাচের চোখ ধাঁধানো পারফর্ম্যান্সের পর নতুন এই তারকার সম্পর্কে বিস্তারিত তথ্য জানার আগ্রহ দেখা দেওয়াই স্বাভাবিক।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

২০১৯ সালে ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলিতে প্রথম নজর কাড়েন কর্নাটকের এই তরুণ ব্যাটসম্যান। ৫৮০ রান করে সেবার টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন তিনিই। ৬৪ গড়ে ও ১৭৫-এর অবিশ্বাস্য স্ট্রাইক-রেটে খেলেন একের পর এক দুরন্ত ইনিংস। ২০১৮ সালের প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়েছিল পাডিক্কালের। এবার আইপিএলে সুযোগ পেয়েই নিজের জাত চেনালেেন তিনি।

অভিজ্ঞ অ্যারন ফিঞ্চের সঙ্গে ওপেনিং জুটিতে হায়দরাবাদের বিশ্বখ্যাত বোলারদের শাসন করেছন দেবদূত। ৪২ বলে ৫৬ রানের এক অনবদ্য ইনিংস খেলেন তিনি। উল্লেখ্য, মূলত পাডিক্কাল ও এবিডির জোড়া হাফ-সেঞ্চুরি ও চাহালের দুরন্ত বোলিংয়ে ভর করেই সানরাইজার্সের বিরুদ্ধে ১০ রানে ম্যাচ জেতে আরসিবি।

বন্ধ করুন