বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- নেটে আউট করতে পারি না, ম্যাচে কেনের উইকেট পেয়ে দারুন লাগছে, স্বীকারোক্তি বোল্টের
ট্রেন্ট বোল্ট
ট্রেন্ট বোল্ট

IPL 2020- নেটে আউট করতে পারি না, ম্যাচে কেনের উইকেট পেয়ে দারুন লাগছে, স্বীকারোক্তি বোল্টের

সানরাইজার্সকে সহজে হারিয়ে রবিবার জিতল মুম্বই। 

গতবারের চ্য়াম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানস খুব সহজেই রবিবারের শারজায় সানরাইজার্সকে হারিয়ে দুই পয়েন্ট ঘরে তুলেছে। স্বভাবতই খুশি ম্যান অফ দ্য ম্যাচ ট্রেন্ট বোল্ট যিনি বোলারদের বধ্যভূমিতে মাত্র ২৮ রান দিয়ে দুটি উইকেট তুলে নেন। খুশি দ্বিগুণ অবশ্য এই কারণে যে তিনি তাঁর নিউ জিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসনকে আউট করতে পেরেছন। 

ম্যাচের শেষে ট্রেন্ট বোল্ট জানান যে কিউয়ি নেটে তিনি কেন উইলিয়ামসনকে তেমন আউট করতে পারেননা। সেখানে ম্যাচে আউট করতে পারাটি খুবই মধুর। মুম্বইয়ের ব্যাটাররা যেভাবে ২০৮ করেন, তাঁর প্রশংসা করেন বোল্ট। তাঁর কথায়, ছোটো মাঠে বোলারদের কিছুটা সুযোগ করে দিয়েছিল এই চড়া টার্গেট। নিউ জিল্যান্ডে তাঁর বোলিংয়ের পরিবেশ ও পরিস্থিতির সঙ্গে এখানে যে কোনও মিল নেই, সেটা স্বীকার করে নেন বোল্ট। তিনি জানান যে সাধারণত সুইং বোলিং করলেও এখানে শুরু থেকেই স্লোয়ার বল করতে হয়। সেরকমই একটি বলে পান উইলিয়ামসনের উইকেট। 

মরুভুমির মধ্যে গরমে বোলিং করাটাও চ্যালেঞ্জিং বলে তিনি জানান যে নিজের প্ল্যান ঠিক ভাবে হাতেকলমে যাতে খেটে যায় তার ওপরে জোর দিয়েছিলেন তিনি। ব্যাটররা মারতে পারে সেটি নিয়ে তিনি ভাবেননি। 

পিচটি স্লো বলে জানিয়ে মুম্বই অধিনায়ক রোহিত বলেন যে ২০০ করা আদৌ সৌজা ছিল না। যেভাবে দুই পান্ডিয়া ভাই ও পোলার্ড খেলেছেন, তাঁরও প্রশংসা করেন তিনি। অন্যদিকে গুরুত্বপূর্ণ সময় উইকেট হারানোর ফলেই হার হল বলে জানান সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। একই সঙ্গে পিচের চরিত্র বুঝতেও তাঁরা ভুল করেন বলে জানান অজি ক্রিকেটার। 

বড় পার্টনারশিপ করতে পারলে ম্যাচটিতে আরও কিছুক্ষণ সানরাইজার্সের সম্ভাবনা জিইয়ে থাকত, বলে তিনি মনে করেন। ভূবনেশ্বর কুমারের চোট লাগায় নতুন বোলার যারা এসেছে, তাঁরা ঠিক করে বোলিং করতে পারেনি ও ফলস্বরূপ মুম্বই অনেক বেশি রান করতে সক্ষম হয় বলে তিনি জানান। 

 

বন্ধ করুন