বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ‘ধোনিকে দেখতে চাই’, সাক্ষীর অনুরোধ মাত্রই ক্যামেরা ঘুরল CSK অধিনায়কের দিকে
ধোনি ও সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।
ধোনি ও সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।

IPL 2020: ‘ধোনিকে দেখতে চাই’, সাক্ষীর অনুরোধ মাত্রই ক্যামেরা ঘুরল CSK অধিনায়কের দিকে

  • প্র্যাকটিস ম্যাচের লাইভ সম্প্রচারের মাঝেই ধোনি পত্নীর অনুরোধ রাখল চেন্নাই সুপার কিংস।

রোহিত শর্মা, বিরাট কোহলিরা আইপিএল খেলতে আমিরশাহি উড়ে গিয়েছেন পরিবারকে সঙ্গে নিয়ে। চেন্নাই সুপার কিংস করোনার আবহে কোনও ঝুঁকি নিতে না চাওয়ায় ধোনির সঙ্গে আমিরশাহি যাওয়া হয়নি সাক্ষীর। অথচ অন্য বছর হলে চেন্নাই শিবিরে সাক্ষী ও জিভার উপস্থিতি প্রতিনিয়ত চোখে পড়ত।

স্বাভাবিকভাবেই ধোনির থেকে দূরে থাকতে হওয়ায় তাঁকে মিস করছেন সাক্ষী। সামনে থেকে না হলেও ধোনিকে দূর থেকে দেখার সুযোগ আসায় সাক্ষী তা হাতছাড়া করতে রাজি হননি। তাই তিনি বিশেষ অনুরোধ করেন সিএসকে ম্যানেজারকে।

চেন্নাই শিবিরে করোনা ভাইরাস হানা দেওয়ায় সিএসকে যথা সময়ে আমিরশাহি পৌঁছেও সবথেকে শেষে অনুশীলন শুরু করেছে। তাই বাকি দলগুলি অনুশীলনের ছবি ও ভিডিও ক্রমাগত অনুরাগীদের সামনে তুলে ধরলেও চেন্নাইয়ের সামনে তেমন সুযোগ খুবই কমই ছিল।

শেষমেশ সিএসকের প্র্যাকটিস ম্যাচের লাইভ ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় সম্প্রচার করার সিদ্ধান্ত নেয় ফ্র্যাঞ্চাইজি। ইনস্টাগ্রাম লাইভে ধোনিদের অনুশীলন ম্যাচের ভিডিও তুলে ধরার সময় সিএকে শিবিরে একটি বিশেষ অনুরোধ আসে, যা তারা রক্ষা করতে বিন্দুমাত্র সময় নষ্ট করেনি।

আসলে সাক্ষী ধোনি সিএসকে ম্যানেজার রাসেলকে লাইভ চ্যাটে অনুরোধ করেন ধোনিকে ক্যামেরায় ধরতে। কারণ, তিনি নিজের স্বামীকে দেখতে চান। সিএকে তড়িঘড়ি ধোনিকে ফ্রেমে নিয়ে এসে সাক্ষীর ইচ্ছা পূরণ করে।

সাক্ষী লেখেন, ‘রাসেল, আমি ধোনিকে দেখতে চাই।’ পরে তিনি ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘ধন্যবাদ রাস, দেখতে পেয়েছি। ধন্যবাদ এবং শুভেচ্ছা রইল।’

বন্ধ করুন