বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- আমি ইউনিভার্স বস, আমি কীভাবে নার্ভাস হব, ম্যাচ জিতিয়ে বললেন গেইল
ক্রিস গেইল (PTI)
ক্রিস গেইল (PTI)

IPL 2020- আমি ইউনিভার্স বস, আমি কীভাবে নার্ভাস হব, ম্যাচ জিতিয়ে বললেন গেইল

  • শেষ বলে ম্যাচ জেতে কিংস ইলেভেন। 

টানা ৫ টি ম্যাচে হারের মুখ দেখার পরে অবশেষে ভাগ্য ফিরেছে কিংস ইলেভেন পঞ্জাবের। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে তারা হারিয়ে মূল্যবান ২টি পয়েন্ট পকেটস্থ করেছে। প্রসঙ্গত ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তাদের প্রথম ম্যাচেও জয় পেয়েছিল রাহুলের ছেলেরা। তারপর থেকে অনেক ম্যাচে জেতার দোরগোড়ায় এসেও হেরেছে। ব্যাটে রাহুল, মায়াঙ্ক আর বলে শামি ছাড়া বলার মতন পারফরম্যান্স কারুর ছিল না।

শারজাতে কাল যে উইকেটে ব্যাঙ্গালোর এর দেওয়া ১৭২ রানের লক্ষ্যমাত্রা তাড়া করে জেতে রাহুলরা সেই উইকেট মোটেও ব্যাটিং এর জন্য সহজ ছিল না। কালকেই পঞ্জাবের হয়ে এই মরসুমে আইপিএলের প্রথম ম্যাচে ব্যাট হাতে নামেন গেইল। আর নেমেই ৪৫ বলে ৫৩ রানের ইনিংস খেলে তিনি বুঝিয়ে দেন কিছুদিন আগে হওয়া ফুড পয়জনিং 'ইউনিভার্সাল বস'কে কাবু করতে পারেনি একফোঁটাও। প্রথম ম্যাচে নেমেই অর্ধশতরান করার পরে নিজের ব্যাটে লেখা বস লেখাটিকে দেখিয়ে তাকে কিছু বলতে দেখা যায়।

ম্যাচ শেষে গেইল জানান ' উইকেটটা খুব স্টিকি ছিল। বল পড়ে ধীরে ব্যাটে আসছিল। শট খেলা একেবারেই সহজ ছিল না।দল আমাকে ৩ নম্বরে ব্যাট করতে বলে যেটা কোনও ইস্যুই ছিল না। কারণ ব্যাট হাতে ওপেনাররা ভাল খেলছিল । তাই সেই জুটিকে বিব্রত করার কোন মানে হয়না। আমাকে একটা কাজ দেয়া হয়েছিল আমি সেটা করতে পেরে খুশি।' ব্যাটের স্টিকারের দিকে আঙুল দিয়ে ইঙ্গিত প্রসঙ্গে বলেন 'আমি বলতে চেয়েছিলাম নামের প্রতি সম্মান দেখানো উচিত।'

তিনি কি নার্ভাস বোধ করছিলেন, এত দিন বাদে ক্রিকেট মাঠে প্রত্যাবর্তনের ফলে, তার উত্তরে ট্রেডমার্ক স্টাইলে গেইল বলেন যে তিনি ইউনিভার্স বস, তিনি কি ভাবে নার্ভাস হবেন! 

 

বন্ধ করুন