বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > জাতীয় দলে সুযোগ পেলেন না মুম্বইয়ের তারকা প্লেয়ার, নির্বাচকদের ওপর ক্ষুব্ধ ভাজ্জি
হরভজন সিং। ছবি- টুইটার।
হরভজন সিং। ছবি- টুইটার।

জাতীয় দলে সুযোগ পেলেন না মুম্বইয়ের তারকা প্লেয়ার, নির্বাচকদের ওপর ক্ষুব্ধ ভাজ্জি

  • দলগঠন নিয়ে বিতর্ক চলছে। 

বছরের পর বছর ধরে আইপিএলে ব্যাট হাতে ভাল পারফরম্যান্স করে আসছেন ভারতীয় তারকা সূর্যকুমার যাদব। শেষ কয়েকবছর মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে যথেষ্ট ভাল পারফরমেন্স তাঁর। তাও বারবার জাতীয় দলে ব্রাত্য থেকেছেন তিনি।

ভারতীয় তারকার জাতীয় দলে সুযোগ না পাওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব গত কয়েক মরশুম ধরে ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করছেন। কিন্তু ভারতীয় জাতীয় ক্রিকেট দলে শিকে ছেঁড়েনি তার। নিয়মিত পারফর্ম করেও ব্রাত্য থেকে গিয়েছেন সূর্য। অনেক বিশেষজ্ঞ আশা করেছিলেন অন্তত সীমিত ওভারের ক্রিকেটে ডাক পাবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তিন ফরম্যাটের কোনওটিতেই সূর্যকুমারকে সুযোগ দেননি নির্বাচকরা। যা নিয়ে এবার নির্বাচকদের তুলোধনা করেছেন হরভজন সিং ।

এক টুইটে হরভজন এই তুলোধোনা করেছেন। তার প্রশ্ন সুযোগ পেতে গেলে আর কী কী করতে হবে সূর্যকে? তিনি লেখেন 'জানি না। ভারতীয় দলে সুযোগ পাওয়ার জন্য সূর্যকুমারকে আর কী করতে হবে? আইপিএলের সব মরশুমে এবং রঞ্জি ট্রফিতেও নিয়মিত ভাল খেলছে। দলে জায়গা পাওয়ার ক্ষেত্রে একেক জনের জন্য একেক রকম নিয়ম নাকি।নির্বাচকদের অনুরোধ করব, দয়া করে এবার সূর্যকুমারের পারফম্যান্সের দিকে একটু নজর দিন।'

সূর্যকুমারের পরিবর্তে মণীশ পাণ্ডে, শ্রেয়স আইয়ার, শুভমন গিলও সুযোগ পেয়েছেন। ২০২০ আইপিএলে এই তিনজনের মতোই নিয়মিত ভাল পারফর্ম করছেন তিনি। তাও তাঁর প্রতি এই অবিচার মানতে পারছেন না অধিকাংশ সমর্থকরা।

 

বন্ধ করুন