বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: তাহলে কি পাকাপাকি হয়ে গেল চেন্নাইয়ের সঙ্গে রায়নার বিচ্ছদ?
সুরেশ রায়না(ফাইল ছবি, সৌজন্য টুইটার)
সুরেশ রায়না(ফাইল ছবি, সৌজন্য টুইটার)

IPL 2020: তাহলে কি পাকাপাকি হয়ে গেল চেন্নাইয়ের সঙ্গে রায়নার বিচ্ছদ?

  • রায়নাকে ফেরোনার দাবির মধ্যে বড় সিদ্ধান্ত নিল সিএসকে ম্যানেজমেন্ট। 

আইপিএলের ইতিহাসে তিনি শুধু চেন্নাই নন গোটা টুর্নামেন্টের অন্যতম সফল ব্যাটসম্যান। তার ব্যাটে ভর করেই চেন্নাই বছরের পর বছর সাফল্য পেয়েছে। তিনি ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার সুরেশ রায়না। আইপিএলের ১৩ তম মরশুম শুরুর আগে তিনি ব্যক্তিগত কারণে ফিরে গেছেন দেশে। মরু ভূমে খেলেননি কোন ম্যাচ। এই ঘটনাকে কেন্দ্র করে তাঁর এবং সিএসকের সম্পর্কে যে একটা শীতলতা তৈরি হয়েছে তা সহজেই অনুমেয়।

এবারের আইপিএলে ভাল ফর্মে নেই চেন্নাই। জয় দিয়ে ২০২০ সালের আইপিএল অভিযান শুরু করেও পরপর দুটো ম্যাচ হেরে ব্যাকফুটে ধোনি বাহিনী। ধোনির ব্যাটিং এবং অধিনায়কত্বের চরম সমালোচনা চলছে। মিডল অর্ডার নিয়ে চিন্তা রয়েছে সিএসকে শিবিরে।ফলছ সুরেশ রায়নাকে ফিরিয়ে আনার প্রশ্ন বারবার উঠছে।রায়না কি ফিরছেন? এই প্রশ্নে কিছুদিন আগেই উত্তর দিয়েছেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন। তবে এবার সিএসকের অফিসিয়াল ওয়েবসাইট সুরেশ রায়নার নাম সরিয়ে দেওয়া বাড়িয়েছে জল্পনা।

প্রসঙ্গত রায়না দেশে ফেরার পরেই আইপিএল শুরুর আগেই সিএসকের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে সরিয়ে দেওয়া হয় সুরেশ রায়নাকে। এবার অফিসিয়াল ওয়েবসাইট থেকেও সরিয়ে দেওয়া হল সুরেশ রায়নার নাম। শুধু রায়না নয় কোপ পড়েছে হরভজন সিংয়ের উপরেও। তাঁর নামও সরিয়ে দিয়েছে সিএসকে ম্যানেজমেন্ট। উল্লেখ্য হরভজন ও ব্যক্তিগত কারণে এবারের আইপিএল শুরুর আগেই নিজের নাম তুলে নেন।

বন্ধ করুন