বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: রোহিতকে আউট করার পরে কেন অশ্বিনকে বোলিং থেকে সরিয়ে নেওয়া হল, জানেন না পন্টিং
রোহিতকে ফেরানোর পর অশ্বিনের উচ্ছ্বাস। ছবি- আইপিএল।
রোহিতকে ফেরানোর পর অশ্বিনের উচ্ছ্বাস। ছবি- আইপিএল।

IPL 2020: রোহিতকে আউট করার পরে কেন অশ্বিনকে বোলিং থেকে সরিয়ে নেওয়া হল, জানেন না পন্টিং

  • দিল্লি কোচ মনে করেন যে, মুম্বইয়ের বিরুদ্ধে শেষ পাঁচ ওভারে যথেচ্ছ রান খরচের মাশুল দিতে হয়েছে তাঁদের।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে হারের পর দিল্লি কোচ রিকি পন্টিং দায়ি করলেন পরিকল্পনা যথাযথ বাস্তবায়িত করতে না পারাকে। যদিও অশ্বিন প্রথম ওভারেই রোহিত শর্মাকে আউট করার পর কেন তাঁকে বোলিং আক্রমণ থেকে সরিয়ে নেওয়া হল, সে সম্পর্কে কোনও সদুত্তর দিতে পারলেন না তিনি। বরং দিল্লি কোচ জানান, এই বিষয়ে তাঁর কাছেও কোনও ধারণ নেই এবং এই নিয়ে ক্যাপ্টেেনের সঙ্গে তাঁর কথাও হয়নি।

উইকেট পাওয়া সত্ত্বেও অশ্বিনকে আক্রমণ থেকে সরিয়ে নেওয়া প্রসঙ্গে পন্টিং বলেন, ‘আমি নিশ্চিত করে বলতে পারব না কেন অশ্বিন বোলিং থেকে সরে গেল। আমি এখনও ক্যাপ্টেনকে এই নিয়ে কিছু জিজ্ঞাসা করিনি।’

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

উল্লেখ্য, ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে এসে রবিচন্দ্রন অশ্বিন আউট করেন রোহিত শর্মাকে। নিজের প্রথম ওভারে ৭ রানের বিনিময়ে ১টি উইকেট নেওয়া সত্ত্বেও তাঁকে সেই স্পেলে আর বল করতে দেখা যায়নি। তিনি বোলিংয়ে ফেরেন ইনিংসের ষষ্ঠ ওভারে।

ম্যাচে অশ্বিন ৪ ওভারে ২৯ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। রোহিত ছাড়াও অশ্বিনের শিকার হন কুইন্টন ডি'কক ও কায়রন পোলার্ড।

পন্টিং অবশ্য স্বীকার করে নেন যে, শেষ ৫-৬ ওভারে মুম্বই ইন্ডিয়ান্সকে যথেচ্ছ রান উপহার দেওয়ার মাশুল দিতে হয়েছে তাঁদের। না হলে একটা সময় মুম্বই ১৭০ রানে আটকে যাবে বলে মনে হচ্ছিল।

বন্ধ করুন