বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- দল নির্বাচন নিয়ে ফ্লেমিংয়ের সঙ্গে ঝগড়া হয়, ফাঁস করলেন ধোনি
মহেন্দ্র সিং ধোনি
মহেন্দ্র সিং ধোনি

IPL 2020- দল নির্বাচন নিয়ে ফ্লেমিংয়ের সঙ্গে ঝগড়া হয়, ফাঁস করলেন ধোনি

লাগাতার তিনটি হারের পর জয়ের মুখ দেখল চেন্নাই সুপার কিংস। 

পঞ্জাবকে দশ উইকেটে দুরমুশ আইপিএলে প্রবল ভাবে ফিরল গত বারের রানার্স আপ তথা তিন বারের জয়ী দল চেন্নাই সুপার কিংস। ম্যাচ পরবর্তী আলাপচারিতায় অবধারিত ভাবে উঠে এল চেন্নাই দলের সমীকরণের প্রসঙ্গ। 

লাগাতার তিনটি ম্যাচ হারার পর অনেকেই ভেবেছিল যে হয়তো চেন্নাই বদল করবে , বিশেষত ব্যাটিংয়ে। কিন্তু দেখা গেল সেই ওয়াটসনকে দিয়ে ওপেন করাল চেন্নাই। তাঁর প্রতি বিশ্বাসের দামও দিলেন এই অজি ক্রিকেটার ম্যাচ উইনিং ৮৭ রানের ইনিংস খেলে।পরে ধোনি বলেন যে ওয়াটসন নেটে দারুন ভালো খেলছিলেন, প্র্যাকটিস ম্যাচে রান পাচ্ছিলেন। তাই তাঁকে বাদ দেওয়ার প্রশ্নই ছিল না।  

ধোনি বলেন যে পঞ্জাবের বিরুদ্ধে তাঁরা ছোটো ছোটো জিনিসগুলি ঠিক করে করেছেন। পরের ম্যাচগুলিতে সেই ট্রেন্ড অব্যাহত থাকবে সেটা আশা করেন তিনি। চেন্নাই যে দলে তেমন বদল করে না, সেই প্রসঙ্গে ফ্লেমিংকে অনেকটা কৃতিত্ব দেন মাহি। তিনি বলেন যে কোচ ও অধিনায়ক একই স্বরে কথা বলেন। এটি দলের পক্ষে ইতিবাচক বলে তিনি জানান। ক্যাপ্টেন কুল জানান যে ফ্লেমিংয়ের সঙ্গে বিবাদ বিতর্ক হয়ে না তাঁর সেরকম না। কিন্তু সেটা হয় বন্ধ দরজার আড়ালে, অন্যরা জানতে পারেন না। সেখানে যে সিদ্ধান্ত নেওয়া হয়, সেটাই তারপর দুজনে দলকে জানান। 

ওয়াটসন জানান প্রথম কয়েকটি ম্যাচে একটু টেকনিকাল ভুল হচ্ছে। সেটি তিনি শুধরে নিয়েছেন। একই সঙ্গে আগের থেকে একটু আগ্রাসী ভাবে খেলেছেন যাতে রান এসেছে।ব্যর্থতা সত্ত্বেও একই দল খেলানোর জন্য চেন্নাইয়ে কৃতিত্ব দেন ফ্যাফ ডু প্লেসি। তিনি বলেন যে অন্য দলের থেকে বেশি সুযোগ দেয় সিএসকে। এটি সোজা মনে হলেও বাস্তবে খুব কঠিন জানান প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক। 

বেশ কিছু ম্যাচে ভালো খেলেও এই মুহূর্তে লিগ তালিকায় সবচেয়ে নীচে পঞ্জাব। কার্যত হতাশ তরুণ অধিনায়ক কেএল রাহুল বলেন যে তাঁরা জানেন কোথায় ভুল হচ্ছে কি। কিন্তু সেটা কার্যক্ষেত্রে ঠিক করতে পারছেন না।  দশ উইকেটে হারলেও রাহুলের মতে ব্যাটাররা ভালোই খেলেছেন। বোলিং ব্যর্থতার জন্যই যে এই হার সেটি স্বীকার করে নেন তিনি। 

 

বন্ধ করুন