বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: নিজের ক্ষমতার উপর বিশ্বাস ছিল, ছন্দে ফিরে জানালেন স্যামসন
সঞ্জু স্যামসন। ছবি- আইপিএল।
সঞ্জু স্যামসন। ছবি- আইপিএল।

IPL 2020: নিজের ক্ষমতার উপর বিশ্বাস ছিল, ছন্দে ফিরে জানালেন স্যামসন

  • মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত হাফ-সেঞ্চুরি করেন সঞ্জু।

শুভব্রত মুখার্জি

বিগত বেশ কয়েক বছর ধরে আইপিএলে রাজস্থান রয়্যালসের ব্যাটিংয়ের অন্যতম স্তম্ভ ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। তাঁর ব্যাটিং দক্ষতা বারবার নজর কেড়েছে সকলের। তবে ভারতের জাতীয় দলে যেটুকু সুযোগ পেয়েছেন তিনি, ব্যাট হাতে তাঁর পারফরম্যান্স দাগ কাটতে ব্যর্থ হয়েছে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

২০২০ সালের আইপিএলে ব্যাট হাতে দুরন্ত শুরু করেছিলেন স্যামসন।পরপর দু'ম্যাচে অর্ধশতরান করে দলকে এনে দিয়েছিলেন জয়। কিন্তু তারপরেই ফর্ম হারান তিনি। পরপর বেশ কিছু ম্যাচে রান না পাওয়ার পরে মুম্বইয়ের বিরুদ্ধে ১৯৬ রান তাড়া করতে নেমে ৩১ বলে অপরাজিত ৫৪ রানের এক অসাধারণ ইনিংস খেলেন তিনি‌। তাঁর এবং স্টোকসের পার্টনারশিপ দলকে অনায়াস জয় এনে দেয়‌। সঞ্জু তাঁর ইনিংসে ৩টি বড় ছয় এবং ৪টি চার মারেন।

ম্যাচ শেষে অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টসকে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের ছয় হাঁকানোর ক্ষমতা নিয়ে বলতে গিয়ে স্যামসন জানান 'আমি সবসময় নিজের ক্ষমতার উপর বিশ্বাস রেখেছি। আপনি যখন ১৪টি ম্যাচ খেলে ফেলেন তখন ভালো-খারাপ সময় আসবেই‌। বড় মাঠে ভিন্ন উইকেটে যখন আপনি খেলবেন, তখন আপনাকে প্রথম দিকে সঠিক ক্রিকেটীয় শট খেলে রান করতে হবে। এই ম্যাচে আমি সেটাই করেছি। বেন স্টোকসের সঙ্গে ব্যাটিং আমি খুব উপভোগ করেছি। আমরা এই ম্যাচে উইকেটে অনেকটা সময় কাটিয়েছি যা আমাদের ব্যাটিংয়ে সাহায্য করেছে। আমরা নিজেদের ব্যাটিং খুব উপভোগ করেছি।'

বন্ধ করুন