বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: আইপিএল খেলার সুযোগ হাতছাড়া হওয়ায় আফসোস মুস্তাফিজুরের

শুভব্রত মুখার্জি

বিশ্বের সর্বশ্রেষ্ঠ ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগ বলে কথা। যেখানে সবকিছুর পিছেনেই ঢালা হয় কোটি কোটি টাকা। করোনাও থামাতে পারেনি তার চাকা। করোনার মধ্যেই সংযুক্ত আরব আমিরশাহিতে বসছে আইপিএলের ত্রয়োদশ আসর।

প্রসঙ্গত, এই আসরে বিগত বছরে শাকিব, মুস্তাফিজুর রহমানরা খেললেও এবছর খেলছেন না কোনও বাংলাদেশি ক্রিকেটার। যদিও শুরুর আগে মুস্তাফিজুর রহমানের কাছে ছিল বেশ কিছু অফার। তাঁকে দলে নিতে একাধিক ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখিয়েছিল। কিন্তু করোনার সময়কালে সামনেই শ্রীলঙ্কা সফর থাকায় বিসিবি ছাড়পত্র দেয়নি। এই সফর দিয়েই করোনা পরবর্তীতে ক্রিকেটে ফিরতে পারে বাংলাদেশ এমন আশায় আইপিএলের প্রস্তাব ছাড়তে হয় মুস্তাফিজকে। কিন্তু শ্রীলঙ্কা সফর বাতিল হওয়ায় তাঁর আফসোস হচ্ছে। যাকে বলে শেষ বেলায় এসে একেবারে দু'কূল হারালেন তিনি।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

শ্রীলঙ্কা সফর আপাতত বাতিল ঘোষিত হয়েছে। একথা জানিয়েছেন স্বয়ং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আইপিএলে না খেলার আফসোস নিয়ে বলতে গিয়ে মুস্তাফিজ বলেন 'সবার মন খারাপ। মাঠে ফেরার সুযোগ এসেছিল। টেস্ট খেলার আশায় প্রস্তুতিও নিচ্ছিলাম। শেষ পর্যন্ত সফর বাতিল হল। আইপিএলের জন্য কলকাতা ও মুম্বই থেকে যোগাযোগ করেছিল। খুবই উৎসাহী ছিল। এছাড়া ব্যাঙ্গালোর থেকেও শেষে ফোন করেছিল। শ্রীলঙ্কা সফর না থাকলে হয়তো আমি ঠিকই চলে যেতাম আইপিএল খেলতে।'

বন্ধ করুন