বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ফিট না থাকলে স্টেডিয়ামে কি করছে? রোহিতকে নিয়ে প্রশ্ন তুললেন সেহওয়াগ
মাঠের বাইরে বসে খেলা দেখছেন রোহিত। ছবি- আইপিএল।
মাঠের বাইরে বসে খেলা দেখছেন রোহিত। ছবি- আইপিএল।

IPL 2020: ফিট না থাকলে স্টেডিয়ামে কি করছে? রোহিতকে নিয়ে প্রশ্ন তুললেন সেহওয়াগ

  • রোহিতের চোট নিয়ে বিতর্ক ক্রমে দানা বাঁধছে।

শুভব্রত মুখার্জি

অস্ট্রেলিয়া সফরের জন্য ইতিমধ্যেই ভারতীয় দল ঘোষিত‌ হয়েছে। একাধিক নতুন তারকা সেই দলে জায়গা পাওয়ার পাশাপাশি কিছু অভিজ্ঞ তারকার বিভিন্ন কারণে বাদ পড়া নিয়ে জোর বিতর্ক চলছে। সেই বিতর্কে মুখ খুলেছেন প্রাক্তন ক্রিকেটাররাও।

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে রোহিত শর্মাকে আসন্ন অস্ট্রেলিয়া সফরের কোনও ফর্ম্যাটের দলে রাখেননি নির্বাচকরা। কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই মুম্বই ইন্ডিয়ান্স তাঁর অনুশীলনরত ছবি তাদের সোশ্যাল মাধ্যমে পোস্ট করে। তারপরে বিতর্ক জোর দানা বেঁধেছে। সুনীল গাভাসকর পর্যন্ত বলেছেন ভারতীয় সমর্থকরা রোহিতের চোট নিয়ে আরও স্বচ্ছতা আশা রাখেন। নির্বাচকরা দল ঘোষনার দিন রোহিত এবং ইশান্তের চোটের উপর নজর রাখা হচ্ছে এইটুকু ছাড়া আর কোনও আপডেট দেননি।

এই প্রসঙ্গে এবার মুখ খুললেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ধারাভাষ্যকার বীরেন্দ্র সেহওয়াগ। তিনি বলেন ‘আমার ক্রিকেটার জীবনে যখন আমাদের নির্বাচক প্রধান ছিলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত তখন কোনও ক্রিকেটারের দল নির্বাচনের দিন চোট থাকলে তাকে নির্বাচন করা হতো না। কিন্তু এই অস্ট্রেলিয়া সফর দীর্ঘ, সেখানে রোহিতের চোট গুরুতর যদি না হয় তাহলে তাকে যে কেন নির্বাচন করা হবে না, তা আমি বুঝতে পারছি না। রোহিত ভারতীয় দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তার চোট সম্বন্ধে আমার কাছেও কোনও আপডেট নেই। মিডিয়ার এই প্রশ্নটা করা উচিত। যদি রোহিত চোটগ্রস্ত থাকে তাহলে ও স্টেডিয়ামের ভিতরে কি করছে? ওকে মুম্বই এর শেষ দু’টি ম্যাচেই মাঠে দেখা গিয়েছে।'

বন্ধ করুন